ক্যামেরার সামনে আলাদায় কীর্তিকলাপ ছোট্ট যুবানের, ভিডিও পোস্ট করলেন রাজ, মুহূর্তেই ভাইরাল

ক্যামেরার সামনে আলাদায় কীর্তিকলাপ ছোট্ট যুবানের, ভিডিও পোস্ট করলেন রাজ, মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagram post by Raj Chakraborty
ক্যামেরার সামনে আলাদায় কীর্তিকলাপ ছোট্ট যুবানের, ভিডিও পোস্ট করলেন রাজ, মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagram post by Raj Chakraborty

বংনিউজ বিনোদন ডেস্কঃ কলকাতাঃ কিছু মাস আগেই রাজ শুভশ্রীর জীবনে আসে নতুন সদস্য যুবান। আর তাকে নিয়েই নানান খুনসুটির ভিডিও আপলোড করেন নেটদুনিয়ায়। ছোটো থেকেই একপ্রকার স্টার যুবান। ইতিমধ্যেই তার বিভিন্ন ফ্যানপেজও খোলা হয়েছে। সেখান থেকেই মাঝে মধ্যেই বিভিন্ন ভিডিও আপলোড করেন ভক্তরা। সম্প্রতি যুবানের আরও একটি ভিডিও নিয়ে শোরগোল নেটপাড়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে মিষ্টি যুবান দোলনায় শুয়ে আরাম করে দোল খাচ্ছে এবং পাশে বসে আছে তাদের পোষ্যটিও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই পোস্ট জুড়ে সকলের আদুরে বার্তা। যুবানের জন্মের পর থেকেই তার ছবি এবং ভিডিও নিয়ে সর্বদায় ব্যস্ত থাকেন ভক্তরা। সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করেন রাজ চক্রবর্তী। ভিডিও জুড়ে যুবান এর মিষ্টি কীর্তি কলাপ। ক্যামেরার সামনে যুবান আসতেই সে উচ্ছসিত। ভিডিও জুড়ে শুধু তার নিস্পাপ হাসি। ভিডিও আপলোড হতেই নেট জনতাদের আদুরে বার্তা যুবানের জন্য। এছাড়াও অভিনেতা অঙ্কুশও কমেন্ট করেন রাজের এই ভিডিওতে।

এছাড়াও কিছুদিন আগে নিউ নর্মাল পরিস্থিতিতে প্রথমবার যুবানকে নিয়ে বাইরে ঘুরতে যান রাজ এবং শুভশ্রী। সঙ্গে থাকেন তাদের মাও। উলুবেড়িয়ার একটি রিসর্টে বেড়াতে যান পরিবার সহ দম্পতি। সেখানেও উঠে আসে যুবনের একগুচ্ছ মিষ্টি ছবি। ছবিগুলি নেট দুনিয়ায় আপলোড হতেই মুহূর্তেই হয় ভাইরাল।