ঠাকুমার কোলে আদর খেতে ব্যস্ত যুবান, একগুচ্ছ আদুরে ছবি পোস্ট করলেন রাজ

ঠাকুমার কোলে আদর খেতে ব্যস্ত যুবান, একগুচ্ছ আদুরে ছবি পোস্ট করলেন রাজ/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @rajchoco
ঠাকুমার কোলে আদর খেতে ব্যস্ত যুবান, একগুচ্ছ আদুরে ছবি পোস্ট করলেন রাজ/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @rajchoco

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ছোটো থেকেই একপ্রকার স্টার যুবান। ইতিমধ্যেই তার বিভিন্ন ফ্যানপেজও খোলা হয়েছে। সেখান থেকেই মাঝে মধ্যেই বিভিন্ন ভিডিও আপলোড করেন ভক্তরা। সম্প্রতি যুবানের আরও একটি ভিডিও নিয়ে শোরগোল নেটপাড়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে মিষ্টি যুবান দোলনায় শুয়ে আরাম করে দোল খাচ্ছে এবং পাশে বসে আছে তাদের পোষ্যটিও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই পোস্ট জুড়ে সকলের আদুরে বার্তা। যুবানের জন্মের পর থেকেই তার ছবি এবং ভিডিও নিয়ে সর্বদায় ব্যস্ত থাকেন ভক্তরা।

গুটি গুটি পায়ে বড় হচ্ছে যুবান। তাকে নিয়েই এখন বিভিন্ন পোস্ট রাজ শুভশ্রির। সম্প্রতি শুভশ্রি আরও একগুচ্ছ ছবি পোস্ট করলেন যুবানের ছবি। ছবিগুলি পোস্ট করে শুভশ্রি দিলেন আবেগঘন বার্তা। লিখলেন “ তোমার চোখের চেয়ে উজ্জ্বল জিনিস আমি আর দেখিনি, মনে হয় সূর্যের থেকেও বেশি উজ্জ্বল”। ছবি আপলোড হতেই অনুরাগীদের প্রচুর আদুরে বার্তা যুবানের জন্য। যুবানের সাথেই এখন সময় কাটছে রাজ শুভশ্রীর। সম্প্রতি রাজ আরও কিছু ছবি পোস্ট করলেন ছেলের।

ঠাকুমার আদর খেতে ব্যাস্ত যুবান। ঠাকুমার কোলে বসে বেশ আদর খাচ্ছে যুবান। তার এই মিষ্টি ছবিগুলি থেকে সত্যিই চোখ ফেরানো যায়না। ছবি পোস্ট হতেই প্রচুর আদুরে বার্তা যুবানের জন্য।