বাগদেবীর আরাধনায় একসাথে রাজ-শুভশ্রী-আবির, ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায়

বাগদেবীর আরাধনায় একসাথে রাজ-শুভশ্রী-আবির, ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায় / Image Source: Instagrammed By @subhashreeganguly_real
বাগদেবীর আরাধনায় একসাথে রাজ-শুভশ্রী-আবির, ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায় / Image Source: Instagrammed By @subhashreeganguly_real

যতই থাক ভ্যালেন্টাইন্স ডে বা দুর্গাপুজো! প্রেম করার জন্য নতুন সঙ্গী খুঁজতে বাঙালির নস্টালজিক সরস্বতী পূজা। পাটভাঙ্গা শাড়ি এবং আনকোরা পাঞ্জাবি ভীড় করে শহর-গ্রামের পার্ক রেস্তোরাঁ ফাঁকা রাস্তার গলি থেকে নির্জনতা। তবে এবছর এই দিনটার বিশেষ গুরুত্ব রয়েছে! দীর্ঘ 11 মাস বাদে এইতো প্রথম চাক্ষুষ করার সুবর্ণ সুযোগ। ইনবক্সে জমে থাকা আবেগের বহিঃপ্রকাশ এই বিশেষ দিনেই।

করোনা আবহ কাটিয়ে সকলে একটু শান্তিতে উপভোগ করতে পারলো সরস্বতী পুজো। তাই পুজো উপভোগ করার হিড়িক সেলেব মহলেও। আনন্দে মাতলেন টলিউডের একাংশ। একসাথে দেখা গেলো রাজ, শুভশ্রী এবং আবির। হলুদ পাঞ্জাবি তে দেখা গেলো রাজ কে এবং কমলা পাঞ্জাবিতে আবির। সঙ্গে চুড়িদারে শুভশ্রী। বহুদিন পর একসাথে আনন্দে মাতলেন সেলেব মহলের একাংশ। পোস্ট মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

তবে সরস্বতী পুজোতে দেখা গেলো না রাজ শুভশ্রীর পুত্র যুবানকে। তার সাজ কেমন ছিল সেই নিয়ে জল্পনা অনুরাগীদের। জন্ম হওয়ার পর থেকেই একরকম স্টার রাজ শুভশ্রীর সন্তান। ইতিমধ্যেই তার অনেকগুলি ফ্যানপেজ হয়ে গেছে। সেখানে মাঝে মধ্যেই আপলোড হয় বিভিন্ন ভিডিও।

আরো পড়ুনঃ   অর্ডার দিয়েছিলেন সাড়ে ৪৪ হাজারের স্পিকার! বদলে এ কী হাতে পেলেন অভিনেত্রী মিমি?