প্রেম দিবসে রাজ শুভশ্রীর লং ড্রাইভ, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ভিডিও

ছবি সউজন্যেঃ Screengrab from Video Instagrammed By @rajchoco
ছবি সউজন্যেঃ Screengrab from Video Instagrammed By @rajchoco

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ শহর জুড়ে প্রেমের মরশুম কারন আজ ভালোবাসা দিবস। কাছের মানুষের সাথে ভালোবাসা বিনিময় করার দিন। বহু যুগ ধরেই চলে আসছে এই প্রথা। তবে ভালোবাসা বিনিময়ের বিশেষ কোনো দিন লাগেনা কিন্তু ভালোবাসা দিবসে ভালোবাসা আদান প্রদানের রীতি টা বেশ ভালোই লাগে। রাস্তার পাশের দোকান গুলোই আজ গোলাপ ফুলের সারি। সারাদিন ঘুরে আজ গোধূলি লগ্নে আড্ডা বসবে কোনো রেস্তরায়। সকল প্রেমিক যুগল দের জন্যও আজ রেস্তরা গুলির প্রস্তুতি তুঙ্গে। সাধারন মানুষ তো বটেই ভ্যালেন্টাইন্স ডে এর প্রভাব পড়েছে সেলেব মহলেও।

আজ এই বিশেষ দিন উপলক্ষে রাজশ্রি বেরলেন ঘুরতে। প্রেম দিবসে রাজ শুভশ্রির লং ড্রাইভ। সোশ্যাল মিডিয়ায় নিজেই ভিডিও পোস্ট করলেন রাজ চক্রবর্তী। এছাড়াও শুভশ্রীও রাজের সাথে একটি সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে রাজের প্রতি তার ভালোবাসা জানায়। এছাড়াও এই বিশেষ দিনে যুবানের সাথে ছবি পোস্ট করতে ভোলেননি অভিনেত্রী।

কিছু মাস আগেই রাজ শুভশ্রীর জীবনে আসে নতুন সদস্য যুবান। আর তাকে নিয়েই নানান খুনসুটির ভিডিও আপলোড করেন নেটদুনিয়ায়। গুটি গুটি পায়ে বড় হচ্ছে যুবান। তাকে নিয়েই এখন বিভিন্ন পোস্ট রাজ শুভশ্রির। সম্প্রতি শুভশ্রি আরও একগুচ্ছ ছবি পোস্ট করলেন যুবানের ছবি। ছবিগুলি পোস্ট করে শুভশ্রি দিলেন আবেগঘন বার্তা। লিখলেন “ তোমার চোখের চেয়ে উজ্জ্বল জিনিস আমি আর দেখিনি, মনে হয় সূর্যের থেকেও বেশি উজ্জ্বল”। ছবি আপলোড হতেই অনুরাগীদের প্রচুর আদুরে বার্তা যুবানের জন্য।

আরো পড়ুনঃ   কৃষ্ণকলি খ্যাত নীলকে চেয়ার তুলে মারতে গেলেন রিমঝিম মিত্র! কিন্তু কেন? ভাইরাল ভিডিও