মায়ের কোলে সদ্যজাত সন্তান! পরিবারের তরফ থেকে নববর্ষের শুভেচ্ছা জানালেন রাজা-মধুবনী

মায়ের কোলে সদ্যজাত সন্তান! পরিবারের তরফ থেকে নববর্ষের শুভেচ্ছা জানালেন রাজা-মধুবনী
মায়ের কোলে সদ্যজাত সন্তান! পরিবারের তরফ থেকে নববর্ষের শুভেচ্ছা জানালেন রাজা-মধুবনী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় মধুবনী ও রাজা। লাভ বার্ডস বলা যেতে পারে। ভালোবাসা.কম সিরিয়ালে দুজনে মুখ্য চরিত্রে অভিনয়ের সময়ই প্রেমে পড়েন। আর সেই প্রেম পরবর্তীতে বিবাহের বন্ধনে আবদ্ধ করে দুজনকে। সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ অ্যাক্টিভ থাকেন।

সম্প্রতি মাতৃত্বের স্বাদ পেয়েছেন মধুবনী। ৯ই এপ্রিল তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর সেই ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন। ক্যাপশনে লেখন, তাঁর ছেলেকে আশীর্বাদ করার কথা। তারই সঙ্গে ছেলের নামও প্রকাশ্যে নিয়ে আনেন তিনি। বলেন, কেশভ আপনাদের সবাইকে হ্যালো বলেছে! অন্যদিকে রাজাও বাবা হওয়ার খবর জানান নিজের ইন্সটাগ্রাম ও ফেসবুক পেজে। ক্যাপশনে লেখেন, আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন।

উল্লেখ্য গতকালই ছিল শুভ পয়লা বৈশাখ। আর নববর্ষের মেজাজে মেতে উঠেন বাঙালি। এমনকি নববর্ষের সাজে সেজে উঠতে দেখা যায় টলি তারকাদেরও। সকলেই সোশ্যাল মিডিয়ায় নববর্ষের শুভেচ্ছা জানান। আর এরই মাঝে নববর্ষে স্বপরিবারে মেতে উঠেন রাজা, মধুবনী ও তাঁদের ছোট্ট সন্তান। কোলে সদ্যজাত শিশুকে নিয়ে মধুবনী ও রাজা নববর্ষের শুভেচ্ছা জানান। রাজা নিজের ইন্সটাগ্রাম পেজে সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমাদের পরিবারের তরফ থেকে সকলকে জানাই শুভ নববর্ষ’।