বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বাড়ির দোতলার ঘর থেকে উদ্ধার মহিলার অগ্নিদগ্ধ দেহ! ঠিক কী ঘটেছিল? উঠছে প্রশ্ন

০১:২৯ পিএম, অক্টোবর ২৫, ২০২১

বাড়ির দোতলার ঘর থেকে উদ্ধার মহিলার অগ্নিদগ্ধ দেহ! ঠিক কী ঘটেছিল? উঠছে প্রশ্ন

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজারহাট শিখরপুরের রায় পাড়ায় এক বাড়ির দোতলা থেকে অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার হল মাঝবয়সী এক মহিলার অগ্নিদগ্ধ দেহ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, ওই মহিলার নাম অনিমা রায়। খবর পেয়ে, রাজারহাট থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে, প্রাথমিক তদন্তের পর, পুলিশের অনুমান, গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যা করেছেন অনিমা দেবী। কারণ, ঘরের মধ্যে থেকে কেরোসিন তেলের যার উদ্ধার করেছে পুলিশ, মৃতার আত্মীয়-পরিজনেরা জানিয়েছেন যে, স্বামীর অসুস্থতার কারণে মানসিক অবসাদে ভুগছিলেন অনিমা দেবী। সেই অবসাদ থেকেই অনিমা দেবী আত্মঘাতী হয়েছেন বলেই অনুমান। তবে, এটি সত্যিই আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কারও কোনও অভিসন্ধি রয়েছে, পুলিশ তাও তদন্তের স্বার্থে খতিয়ে দেখছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গতকালই বাঁশদ্রোণীর পোস্টাল পার্কের একটি নির্মীয়মাণ বাড়ি থেকে উদ্ধার হয় বৈদ্যুতিন তার জড়ানো এক মহিলার দেহ। আবার এর কয়েকদিন আগেই এক মহিলার পচাগলা মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিল হাবড়া জয়গাছি এলাকায়। হাবড়ার সুপার মার্কেটের নবনির্মিত বিল্ডিংয়ের কাছে ডোবা থেকে মাঝবয়সী মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। পাশেই সবজি বাজারের দোকানদারেরা প্রথমে দেখতে পান। জানাজানি হতেই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে হাবরা থানার পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে।