নাবালিকাকে অপহরণ করে একাধিকবার ধর্ষণের অভিযোগ! গ্রেফতার আত্মীয়

নাবালিকাকে অপহরণ করে একাধিকবার ধর্ষণের অভিযোগ! গ্রেফতার আত্মীয়
নাবালিকাকে অপহরণ করে একাধিকবার ধর্ষণের অভিযোগ! গ্রেফতার আত্মীয় / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ ফের নাবালিকা ধর্ষণের ঘটনা ঘটল। এবার বছর ১৪-র এক নাবালিকাকে অপহরণ করে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠল, তারই এক আত্মীয়ের বিরুদ্ধে। শুধু ধর্ষণই নয়, তাকে দিয়ে জোর করে একটি নির্মীয়মাণ বিল্ডিংয়ের সাইটে কাজ করতেও বাধ্য করা হয় বলে সূত্রের খবর।

প্রায় ২২ দিন পরে, রাজস্থানের জয়সলমীরের পোকারান থেকে উদ্ধার করা হয় ওই নাবালিকাকে। শুক্রবারই পুলিশ এই ঘটনার কথা প্রকাশ্যে এনেছে। জানা গিয়েছে যে, গত ১০ ফেব্রুয়ারি, ইতাওয়া পুলিশ স্টেশনে মেয়ের অপহরণের মামলা করেছিল এক পরিবার। গত বৃহস্পতিবার, তাঁকে পোকারান থেকে উদ্ধার করা হয়। তাঁকে হাত-পা বেঁধে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। পাশাপাশি একটি নির্মীয়মাণ বিল্ডিং-এর সাইটে জোর করে কাজ করানোর অভিযোগ ওই নাবালিকার এক আত্মীয়ের বিরুদ্ধে।

ইতিমধ্যে ওই আত্মীয়কে গ্রেফতার করছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক আইন এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার ওই ব্যক্তিকে আদালতে তোলা হলে, বিচারক তাকে পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

এদিকে কোটার চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ারম্যান কানিজ ফতিমা জানিয়েছেন যে, মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে, এখনও পর্যন্ত যা জানতে পারা গেছে, তা থেকে তাঁরা এ বিষয়ে নিশ্চিন্ত হয়েছেন যে, মেয়েটিকে মাদক সেবন করানো হত। তার পরেই তাকে ধর্ষণ করা হত বলে অভিযোগ। শুধু তাই নয়, অপহরণের দিনও তাকে মাদক খাইয়ে মোটরসাইকেলে বসিয়ে পালিয়ে গিয়েছিল ধৃত ব্যক্তি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.