শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ক্রিকেট মহলে ফের বিয়ের সানাই! বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন স্পিনার শ্রেয়াস গোপাল

১১:৩৪ এএম, নভেম্বর ২৬, ২০২১

ক্রিকেট মহলে ফের বিয়ের সানাই! বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন স্পিনার শ্রেয়াস গোপাল

ভারতীয় ক্রিকেট মহলে ফের বাজল বিয়ের সানাই! দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন রাজস্থান রয়্যালসের (RR) স্পিনার শ্রেয়াস গোপাল। বুধবার বান্ধবী নিকিতা শিবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন গোপাল। নিকিতা পেশায় একজন ব্যবসায়ী, বলা ভালো বিজনেস ওম্যান। গোপালের সঙ্গে দীর্ঘকালীন সম্পর্কে থাকার পর বুধবার দু'জনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

[caption id="attachment_41412" align="alignnone" width="1200"]ক্রিকেট মহলে ফের বিয়ের সানাই! বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন স্পিনার শ্রেয়াস গোপাল ক্রিকেট মহলে ফের বিয়ের সানাই! বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন স্পিনার শ্রেয়াস গোপাল[/caption]

বিয়ের মুহূর্তের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন গোপাল। ক্যাপশনে লেখা '২৪.১১.২০১', এরপর হ্যাশট্যাগ #নিক্কি সেড ইয়েস।' অন্যদিকে স্ত্রী নিকিতাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনিও বিয়ের বেশ কিছু মুহূর্ত শেয়ার করেছেন। পেশায় ব্যবসায়ী নিকিতা শিব দ্য মানা নেটওয়ার্কের প্রতিষ্ঠাতা এবং বর্তমান সিইও। এছাড়াও বার পর্বের প্রতিষ্ঠাতা তিনি। পাশাপাশি ভ্রমণের দিকেও বিশেষ ঝোঁক তাঁর।

[caption id="attachment_41411" align="alignnone" width="1200"]ক্রিকেট মহলে ফের বিয়ের সানাই! বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন স্পিনার শ্রেয়াস গোপাল ক্রিকেট মহলে ফের বিয়ের সানাই! বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন স্পিনার শ্রেয়াস গোপাল[/caption]

অন্যদিকে, আইপিএল ফ্র‍্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের এক নির্ভরযোগ্য স্পিনার শ্রেয়াস গোপাল। তবে চলতি আইপিএলে রাজস্থানের হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলেন গোপাল। কোনও উইকেট পাননি। আগামী মরশুমের আইপিএলের জন্য তাঁর মেগা নিলামে ওঠার জোর সম্ভাবনা। ফলে আশা করা যাচ্ছে, আসন্ন আইপিএল থেকে হয়তো আর গোপালকে রাজস্থানের সঙ্গে দেখা যাবে না। যদিও জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য ইতিমধ্যেই RR-এর তরফ থেকে গোপালকে আগামীর শুভেচ্ছা বার্তা জানানো হয়েছে।

https://twitter.com/rajasthanroyals/status/1463787944909545482?t=rcjQdLBYETxPMANNMUQQhw&s=19 https://www.instagram.com/p/CWsJeVSAX7K/?utm_medium=copy_link

রাজস্থান ছাড়াও আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের (MI) অংশও ছিলেন গোপাল। আইপিএলে এখনও পর্যন্ত ৪৮টি ম্যাচে অংশ নিয়েছেন তিনি। সেখানে ২৬ গড়ে মোট ৪৮ উইকেট রয়েছে তাঁর দখলে। সেরা বোলিং পারফরম্যান্স ১৬ রানে ৪ উইকেট। ব্যাট হাতেও কার্যকরী ভূমিকা রেখেছেন গোপাল। এই অবধি আইপিএলে মোট ১৭১ রান করেছেন তিনি।

পাশাপাশি ঘরোয়া ক্রিকেট ও প্রথম শ্রেণীর ক্রিকেটেও উল্লেখযোগ্য নাম শ্রেয়াস গোপাল। এই পর্যন্ত মোট ৬৪টি প্রথম শ্রেণী, ৪৭টি লিস্ট-এ এবং ৮২টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়েছেন তিনি। প্রথম-শ্রেণীর ম্যাচে, ৩৪.২৮ গড়ে ২৬৭৪ রান করেছেন গোপাল। যার মধ্যে ৪টি সেঞ্চুরি এবং ১১টি হাফ সেঞ্চুরি রয়েছে। লিস্ট-এ ম্যাচে ৪৩৪ রান করার পাশাপাশি ৭৭ উইকেটও রয়েছে গোপালের দখলে। একইসঙ্গে টি-২০-তে ৯১টি উইকেটের পাশাপাশি গোপালের নামে রয়েছে ৩৮০ রান। যদিও এই দুর্দান্ত রেকর্ড থাকা সত্ত্বেও গোপাল এখনও ভারতের হয়ে খেলার সুযোগ পাননি।