ভবানীপুরে জিতবেন মমতাই! দাবি রাজীবের

ভবানীপুরে জিতবেন মমতাই! দাবি রাজীবের
ভবানীপুরে জিতবেন মমতাই! দাবি রাজীবের

দল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন বিধানসভা নির্বাচনের আগেই। কিন্তু তারপর বারংবার বেসুরো মন্তব্য করে শিরোনামে এসেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ভবানীপুরে উপনির্বাচনের পরে সেখান থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ৭৫ শতাংশ ভোট পেয়ে জিতবেন বলে দাবি করেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

বিজেপিতে থেকেও বারবার দল বিরোধী মন্তব্য করতে শোনা গিয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও সুনাম করেছেন তিনি। এই নিয়ে দলের কু নজরে এসেছেন। এবার ফের একবার ভবানীপুর নিয়ে গড়িয়াহাটে বসেই ভবিষ্যৎ বানী করে দিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

এদিন রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ দেখেই ২১৩টা আসনে তৃণমূলকে ভোট দিয়েছেন সাধারণ মানুষ। তাই এবারেও এই কেন্দ্রে তৃণমূলের জয়ের মার্জিন আরও বাড়বে। প্রায় ৭৫ শতাংশ বেশি ভোট পাবেন। এর আগের নির্বাচনেও এই কেন্দ্রে যারা তৃণমূলকে ভোট দেননি তাঁরাও এবার দু’হাত ভরেই মমতাকে ভোট দেবেন”।

ইতিমধ্যেই বিজেপির সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের। হেস্টিংসে তাঁর ঘর থেকে সরানো হয়েছে তাঁর নামের প্লেট। এখন আবার পুরনো দলে ফিরতে চাইছেন তিনি। তবে দল তাঁকে নেবে কিনা সেই বিষয়ে এখনও স্পষ্ট নয়। তাই সুযোগ পেলেই কখনও মমতা বন্দনা ও কখনও বিজেপির সমালচনা করতে ছাড়ছেন না রাজীব বন্দ্যোপাধ্যায়।