মমতাকে টুইট বার্তায় শুভেচ্ছা রাজীবের! জোরালো হচ্ছে দলে ফেরার সম্ভাবনা

মমতাকে টুইট বার্তায় শুভেচ্ছা রাজীবের! জোরালো হচ্ছে দলে ফেরার সম্ভাবনা
মমতাকে টুইট বার্তায় শুভেচ্ছা রাজীবের! জোরালো হচ্ছে দলে ফেরার সম্ভাবনা

ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় ৭৫ শতাংশ ভোট পেয়ে জিতবেন বলে দাবি করেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু ৭৫ না হলেও ৭১.৯ শতাংশ ভোট পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এরপরেই টুইট বার্তায় তৃণমূল সুপ্রিমোকে শুভেচ্ছা জানালেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

দল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন বিধানসভা নির্বাচনের আগেই। কিন্তু তারপর বারংবার বেসুরো মন্তব্য করে শিরোনামে এসেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ভবানীপুরে উপনির্বাচনের পরে সেখান থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ৭৫ শতাংশ ভোট পেয়ে জিতবেন বলে দাবি করেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন ফল প্রকাশ হতেই টুইট করলেন তিনি। রাজীব বাবু লেখেন, “বিপুল জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন।”

বিজেপিতে থেকেও বারবার দল বিরোধী মন্তব্য করতে শোনা গিয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও সুনাম করেছেন তিনি। এই নিয়ে দলের কু নজরে এসেছেন। ইতিমধ্যেই বিজেপির সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের। হেস্টিংসে তাঁর ঘর থেকে সরানো হয়েছে তাঁর নামের প্লেট। এখন আবার পুরনো দলে ফিরতে চাইছেন তিনি। তবে দল তাঁকে নেবে কিনা সেই বিষয়ে এখনও স্পষ্ট নয়। তাই সুযোগ পেলেই কখনও মমতা বন্দনা ও কখনও বিজেপির সমালচনা করতে ছাড়ছেন না রাজীব বন্দ্যোপাধ্যায়।

অন্যদিকে, শুভেচ্ছা জানিয়েছেন বাবুল সুপ্রিয়ও। তিনিও এদিন ফল ঘোষণার পর শুভেচ্ছা জানান। তিনি লেখেন, “ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐতিহাসিক জয়ের জন্য হার্দিক শুভেচ্ছা জানাই”।