শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

একে অপরকে সিঁদুর পরিয়ে বিয়ে করে চিরাচরিত প্রথাকে অন্য রূপ দিলেন রাজকুমার-পত্রলেখা

০৩:০৬ পিএম, নভেম্বর ২২, ২০২১

একে অপরকে সিঁদুর পরিয়ে বিয়ে করে চিরাচরিত প্রথাকে অন্য রূপ দিলেন রাজকুমার-পত্রলেখা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বিবাহিতদের তালিকায় এবার নাম ওঠালেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা রাজকুমার রাও এবং অভিনেত্রী পত্রলেখা। গল্পের শুরু হয়েছিল ২০১১ সালে। সেখান থেকেই দীর্ঘ ১১ বছর প্রেম করার পর অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন দুজন। তাঁদের প্রেম পেল সম্পূর্ণতা। তিন চার দিন ধরে বিয়ের একাধিক মুহূর্তে নানান ভাবে ধরা দিলেন দম্পতি। তাঁদের বিয়ে কোনও রুপকথার চেয়ে কম কিছু নয়। চন্ডীগড়ে তিন চার দিন ধরে চলে তাঁদের অনুষ্ঠান।

https://www.instagram.com/p/CWTG_rEpkzq/

অবশেষে বাংলার জামাই হলেন রাজকুমার রাও। তাঁদের প্রত্যেকটি অনুষ্ঠান, সাজ পোশাক সকলের নজর কাড়ে। বিশাল এক প্রস্তুতি নিয়েই বিয়ের আসনে বসেছিলেন দুই দম্পতি তা বলার আর অপেক্ষা রাখেনা। সবচেয়ে বেশি নজর কাড়ে পত্রলেখার মাথার ওড়না। সেখানে লেখা ছিল বাংলা ভাষায় আমি তোমাকে ভালোবাসি, তোমাকে সমর্পণ করলাম। বিয়ের কিছু ছবি সোশ্যাল মাধ্যমে উঠে আসতেই আপ্লুত ভক্তরা। এদিকে রাজকুমার রাও বিয়ের ছবি পোস্ট করে লেখেন ১১ বছরের সম্পর্কের পূর্ণতা। আমার বন্ধু, পরিবার, খুশি কে বিয়ে করলাম। ওকে পেয়ে আমি গর্ববোধ করি।

https://www.instagram.com/p/CWiaQ0XAkIl/

মুলত সনাতনী মতেই বিবাহ সারেন। তবে সেই চিরাচরিত প্রথায় একটু পরিবর্তন আনেন অভিনেতা। সেই ভিডিও নিয়েই বর্তমানে শোরগোল নেট দুনিয়া। একটি ভিডিওতে দেখা যায় পত্রলেখার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছে রাজকুমার রাও। তারপরই রাজকুমার রাও বলেন আমার কপালেও তুমি সিঁদুর পরিয়ে দাও। এখানেই প্রমানিত তাঁদের পারস্পরিক বোঝাপড়া এবং একে অপরের প্রতি সম্মান।