বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

করোনা পরিস্থিতিতে কঙ্গনাকে অক্সিজেনের ব্যবস্থা করতে অনুরোধ করলেন রাখি সাওয়ান্ত! রইলো ভিডিও

০৬:২০ পিএম, এপ্রিল ২৯, ২০২১

করোনা পরিস্থিতিতে কঙ্গনাকে অক্সিজেনের ব্যবস্থা করতে অনুরোধ করলেন রাখি সাওয়ান্ত! রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে কঙ্গনাকে অক্সিজেনের ব্যবস্থা করতে অনুরোধ করলেন রাখি সাওয়ান্ত!

প্রসঙ্গত বুধবার আবারও পাপারাজ্জিদের ক্যামেরার সামনে আসেন রাখি। আর করোনা নিয়ে সকলকে সতর্ক থাকার বার্তা দেন রাখি সাওয়ান্ত। আর সেসময় এক পাপারাজ্জি রাখিকে বলেন, যে দেশের অবস্থা খুব খারাপ বলছেন কঙ্গনাজি। অক্সিজেন পাওয়া যাচ্ছে না। মোদিজি ঠিক নাকি ভুল। আর এই ব্যাপারে রাখিকে প্রশ্ন করলে রাখি কঙ্গনার উদ্দেশ্যে বলেন, অক্সিজেন পাওয়া যাচ্ছে না? আপনি দেশের সেবা করুন কঙ্গনাজি। আপনার কাছে এত কোটি কোটি টাকা রয়েছে। আপনি অক্সিজেন কিনে অন্যদের সাহায্য করুন। আমরা সকলেই তাই করছি। দেখুন ভিডিও টি..

https://www.instagram.com/tv/CONrgtXjpPE/

অন্যদিকে এদিন রাখি কে ডবল মাস্ক ও হাতে স্যানিটাইজারের বোতল নিয়ে দেখা যায়। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, করোনা কে বড় হতে দিলে হবে না। সকলে নিজের পরিবার কে বাঁচান। ডবল মাস্ক পড়ুন। এছাড়া ভাল স্যানিটাইজার ব্যবহার করুন। তিনি বলেন শ্মশানে মৃতদেহ দাহ করার জায়গা হচ্ছে না। তাই সকলে সাবধানে থাকুন।