অনুষ্ঠানে নাচতে গিয়ে ক্যামেরার সামনে ব্লাউজ ছিঁড়ে গেল রাখির! রইলো ভিডিও

অনুষ্ঠানে নাচতে গিয়ে ক্যামেরার সামনে ব্লাউজ ছিঁড়ে গেল রাখির! রইলো ভিডিও
অনুষ্ঠানে নাচতে গিয়ে ক্যামেরার সামনে ব্লাউজ ছিঁড়ে গেল রাখির! রইলো ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @bigboss15___official

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন বলিউডের রাখি সাওয়ান্ত। তিনি নানা সময় নানা কন্ট্রোভার্সি তে জড়িয়ে পরেন। আর এবার ঘটল অন্য ঘটনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া একটি ভিডিওতে দেখা যায়, তিনি কোনো একটি অনুষ্ঠানে নাচ করতে যান। আর সেখানে যা ঘটলো। হঠাতই তার ব্লাউজ ছিঁড়ে যায়। আর তৎক্ষণাৎ ক্রিউয়ের সদস্যরা তার ব্লাউজ সেলাই করার কাজে লেগে পড়েন। আর এই ভিডিও পোস্ট হয়েছে বিগ বস১৫ অফিশিয়াল ইন্সটাগ্রাম পেজ থেকে। যেখানে রাখি কে বলতে শোনা যাচ্ছে, এখন এক ঝটকাও তিনি দেন নি তার আগেই ব্লাউজ ফেটে গেল। কেমন ডোরি তৈরি করেছে! এবার কি সেপ্টিপিন দিয়ে কাজ চালাতে হবে। স্টেজে এরকম গেলে কীকরে হবে। আর লোকে বলে তিনি কন্ট্রোভার্সি করছেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.