নদিয়ার শান্তিপুরে ঋজু ঘোষালের সমর্থনে নির্বাচনী প্রচারে অধীর রঞ্জন চৌধুরী

নদিয়ার শান্তিপুরে ঋজু ঘোষালের সমর্থনে নির্বাচনী প্রচারে অধীর রঞ্জন চৌধুরী
নদিয়ার শান্তিপুরে ঋজু ঘোষালের সমর্থনে নির্বাচনী প্রচারে অধীর রঞ্জন চৌধুরী

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ বাংলায় একুশের বিধানসভা নির্বাচনে তৃতীয় দফার ভোট ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। আগামী ১০ এপ্রিল রাজ্যের ৪৪ টি কেন্দ্রে রয়েছে চতুর্থ দফার ভোট। এই আবহে রাজ্য জুড়ে চলছে বিভিন্ন রাজনৈতিক দলের প্রচার কর্মসূচি।

এদিকে আজ নদিয়ার শান্তিপুরে সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী ঋজু ঘোষালের সমর্থনে নির্বাচনী প্রচার করেন পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস কমিটির প্রাক্তন সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। উল্লেখ্য, শান্তিপুরে পঞ্চম দফায় ভোট রয়েছে।

আজ সকাল এগারোটা নাগাদ হেলিকপ্টারে করে শান্তিপুর ১৬ নম্বর ওয়ার্ডের বেজপাড়া মাঠে এসে পৌঁছান অধীর রঞ্জন চৌধুরী। উল্লেখ্য, অতীতে বেশ কিছু বছর ধরে নদিয়ার শান্তিপুর কংগ্রেসের শক্ত ঘাঁটি হিসেবেই পরিচিত ছিল। আর সেই সুবাদেই এর আগেও বহুবার শান্তিপুরে এসেছেন অধীর রঞ্জন চৌধুরী। এর আগেও বিভিন্ন সময় বিভিন্ন নির্বাচনে এখানকার কংগ্রেস প্রার্থীর সমর্থনে নির্বাচনী প্রচারে এসেছেন তিনি। যেমন এলেন এবার। তবে, পরে সাংগঠনিক দায়িত্ব বৃদ্ধির কারণে পরবর্তী সময়ে তাঁকে এখানে আসতে দেখা যায়নি।

নদিয়ায় অধীর রঞ্জন চৌধুরীর
নির্বাচনী প্রচার

আজ তাঁকে চোখের দেখা দেখার জন্য বেজ পাড়ার মাঠে উৎসাহী মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। উল্লেখ্য, ২০১১ সালে এই মাঠেই তৎকালীন জাতীয় কংগ্রেস প্রার্থী অজয় দে’র জন্য প্রচারে হেলিকপ্টার নেমেছিল সোনিয়া গান্ধীর।

আজ অধীর রঞ্জন চৌধুরী শান্তিপুর শহরের বেশ কয়েকটি ওয়ার্ডের মধ্য দিয়ে, পৌঁছান স্টেশন সংলগ্ন মাঠে। সেখানে একটি জনসভায় ভাষণ রাখেন তিনি। দলীয় সূত্রে জানা গিয়েছে, এই মাঠেই আগামী ১৪ তারিখে রাহুল গান্ধী আসতে চলেছেন, এবং তার আগে ১২ তারিখ অধীর চৌধুরী এবং বিমান বসু সংযুক্ত মোর্চার প্রচারে ফুলিয়ায় আসবেন বলেও সূত্রের খবর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.