শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

এবার বড় পর্দায় রানু, তৈরি হচ্ছে বায়োপিক! রানু মণ্ডলের ভূমিকায় কোন অভিনেত্রী?

০২:১৪ পিএম, সেপ্টেম্বর ৪, ২০২১

এবার বড় পর্দায় রানু, তৈরি হচ্ছে বায়োপিক! রানু মণ্ডলের ভূমিকায় কোন অভিনেত্রী?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কথায় আছে ভাগ্যচক্র আলাদায় বস্তু। কার ভাগ্য কাকে যে কোথায় নিয়ে যাবে তা বলা বড় দায়। এমনই ভাগ্যচক্রের জলন্ত দৃষ্টান্ত রানু মণ্ডল। যিনি রাতারাতি রানাঘাট প্ল্যাটফর্ম থেকে পৌঁছে গেছিলেন বলিউড। আবার নিজের খারাপ ব্যবহার আপত্তিকর মন্ত্যব্য এই সব কিছুর জন্য আবারও নেমে এসেছেন মাটিতে। সকলেই চোখের সামনেই দেখল ভাগ্যের পরিহাস। রাতারাতি স্টার হওয়া আবার এক ধাক্কায় মাটিতে নেমে আসা।

তবে মানুষটার জন্য আজও সহানুভুতি রয়েছে অনেকের মনেই। আর তাঁদের জন্যই সুখবর। রানু মণ্ডলকে এবার দেখা যাবে বড় পর্দায়। তৈরি হচ্ছে রানু মণ্ডলের বায়োপিক। পরিচালক ঋষিকেশ মন্ডল তৈরি করতে চলেছেন তাঁর বায়োপিক। এই সংবাদ সোশ্যাল মিডিয়ায় আসতেই সকলের মনে কৌতূহল রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করবে কে ? অবশেষে জানা গেলো সেই অভিনেত্রীর নাম। ‘সেক্রেড গেমস’ সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে এই চরিত্রে অভিনয় করবেন।

ভবঘুরে রানু মণ্ডলের কাহিনী সিনেমার আকারে স্থাপন করা অতটাও সহজ কাজ নয়। এক বছর ধরে রিসার্চ করেছেন পরিচালক। আগামী নভেম্বর মাস থেকে এই সিনেমার শুটিং শুরু হতে চলেছে। কাজ শেষ হলেই ২০২২ সালেই পর্দায় দেখতে পাবেন রানু মণ্ডলের কাহিনী। সিনেমার নাম রাখা হচ্ছে ‘মিস রানু মারিয়া’।