শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

পুরোনো ছন্দে ফের জমজমাট স্টেজ পারফরম্যান্স রানু মণ্ডলের, ফের উন্মাদনা তাকে ঘিরে

০২:১৩ পিএম, নভেম্বর ১৩, ২০২১

পুরোনো ছন্দে ফের জমজমাট স্টেজ পারফরম্যান্স রানু মণ্ডলের, ফের উন্মাদনা তাকে ঘিরে

সোশ্যাল মিডিয়ার যে কতটা ক্ষমতা তার প্রমাণ দেখিয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। রানাঘাটের প্ল্যাটফর্ম থেকে রাতারাতি পৌঁছে গেছেন বলিউডের দরবারে। প্ল্যাটফর্মে বসেই গান গাইতেন তিনি। কে জানত তিনি রাতারাতি হয়ে উঠবেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। প্রচুর মানুষের পছন্দ হয় এই লতাকণ্ঠির গান। এমনকি বলিউডের অন্যতম মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়ার সঙ্গেও কাজ সারেন তিনি। তবে যত তাড়াতাড়ি তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন ঠিক তত তাড়াতাড়ি সেগুলি খোয়ালেন। অনেকেই বলেন তার অহংকার এর মূল কারণ আবার অনেকে বলেন তিনি মানসিক ভাবে সুস্থ নন।

যদিও আজও তার ফ্যানবেশ রয়েছে ভালোই। আজও তার বাড়িতে মাঝে মধ্যেই আসেন বিভিন্ন ইউটিউবার। যতই হোক গানের গলা তার সত্যিই ঈশ্বর প্রদত্ত। গলাতে রয়েছে জাদু। সম্প্রতি একটি অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়ে দিলেন রানু মন্ডল। কালীপুজোর রাতে স্টেজ পারফরমেন্স করছেন তিনি। তাকে নিয়ে দর্শকরাও বেশ উচ্ছসিত। তিনিও পুরনো ছন্দে মাতিয়ে তুলেছেন শো। তার এই ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। সেখানেও এই ভিডিও দেখে ব্যাপক উচ্ছসিত দর্শকরা। এদিকে তাকে নিয়ে বায়োপিক হতে চলেছে টলিউডে।

https://www.youtube.com/watch?v=5KtIFqjslv4

ইতিমধ্যেই সিনেমার নাম এবং অভিনেত্রী বাছাই কমপ্লিট। শ্রীঘ্রই শুরু হবে সিনেমার কাজ। আবার বাংলাদেশের একটি প্রজেক্ট রয়েছে তার হাতে। হিরো আলম তার ছবিতে সুযোগ দিতে চলেছেন রানু মণ্ডলকে। এগুলি ছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ ফলোয়ার রয়েছে রানু মণ্ডলের। সেখানেও মাঝে মধ্যেই গানের ভিডিও পোস্ট করেন তিনি। আজও তার কণ্ঠের প্রশংসা করেন বহু অনুরাগী।