বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মুম্বইতে গাড়ি ফ্ল্যাট দেবেন বলেছিলেন হিমেশ রেশামিয়া! বিস্ফোরক রানু মণ্ডল

০৪:৫০ পিএম, নভেম্বর ২৭, ২০২১

মুম্বইতে গাড়ি ফ্ল্যাট দেবেন বলেছিলেন হিমেশ রেশামিয়া! বিস্ফোরক রানু মণ্ডল

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার এতটায় ক্ষমতা যেখানে একটি শিল্পী কে রাতারাতি স্টার করতে পারে আবার রাতারাতি মাটি তেও নামিয়ে দিতে পারে। এই জার্নির অন্যতম উদাহরণ হল রানু মণ্ডল। যিনি রানাঘাটের প্ল্যাটফর্ম থেকে সোজা পৌঁছে গিয়েছিলেন মুম্বই এর মিউজিক স্টুডিওতে। তবে কথায় আছে অহঙ্কার পতনের কারণ। তাই রানু মণ্ডলের ক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি। তাঁর এই অতিরিক্ত অহঙ্কার তাঁকে যেমন আকাশের চাঁদ বানিয়েছিল ঠিক তেমনই মাটিতে নামিয়ে এনেছিল।

তবে আজও মানুষের মনে তাঁর জন্য শ্রদ্ধা ভালোবাসা আছে। কারণ তাঁর গানের গলা সত্যিই ঈশ্বর প্রদত্ত। তবে সম্প্রতি হিমেশ রেশামিয়া কে নিয়ে একটি মন্ত্যব্য করে বসলেন তিনি। তাঁর কাছে মাঝে মধ্যেই বিভিন্ন ইউটিউবার যান। তিনি সাক্ষাৎকার দেন। সম্প্রতি এমনই এক সাক্ষাৎকারে উঠে এল হিমেশের কথা। তিনি বলেন হিমেশ তাঁকে ফ্ল্যাট দেব বলেছিলেন। তবে তাঁর পেছনে যুক্তি আছে।

https://youtu.be/nrHL665AB2Q

রানু মণ্ডল বলেন “ “হিমেশজি বলেছিলেন আমাকে ফ্ল্যাট নিয়ে সেখানে রাখবেন। কারণ যখনই তিনি মুম্ব‌ই ডাকেন তখনই ২-৩ দিনের জন্য সেখানে থাকতে হয়। বারবার সেখানে গিয়ে ফের ২-৩ দিনে ফিরতে হয়। সেই জন্য‌ই উনি বলেছিলেন ওখানে ফ্ল্যাট দেবেন, আর সেখানে থেকেই শ্যুটিং ও গান করা যাবে।”তবে সম্প্রতি বড় পর্দায় দেখা যাবে রানু মণ্ডলের জীবন কাহিনী। হৃষীকেশ মণ্ডলের পরিচালনায় এই সিনেমায় রানুর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ঈশিকা দে।