হঠাৎই ছন্দপতন! রাণু মণ্ডলের দিন গুজরান হচ্ছে বাসি ভাত খেয়ে! রইল বিস্তারিত

হঠাৎই ছন্দপতন! রাণু মণ্ডলের দিন গুজরান হচ্ছে বাসি ভাত খেয়ে! রইল বিস্তারিত
হঠাৎই ছন্দপতন! রাণু মণ্ডলের দিন গুজরান হচ্ছে বাসি ভাত খেয়ে! রইল বিস্তারিত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ হঠাৎ করেই এসেছিলেন প্রচারের আলোয়! তাঁকে ঘিরে পড়ে গিয়েছিল শোরগোল। রানাঘাট স্টেশন থেকে একেবারে মায়ানগরীতে পৌঁছে গিয়েছিলেন ভাগ্যের চাকায় ভর করে। সবটাই ছিল স্বপ্নের মতো। কিন্তু ফের সেই ভাগ্যের ফেরেই ঘটল ছন্দপতন। এই মুহূর্তে আলো থেকে শত যোজন দূরে সরে গিয়েছেন রাণু মণ্ডল।

এমনটা কিন্তু হওয়ার ছিল না। কিন্তু হল, ওই যে ভাগ্যো! ভাগ্য যে কখন কি খেল দেখায়, তা কেউ বলতে পারে না। রাস্তা থেকে যাকে পৌঁছে দিয়েছিল অর্থ আর খ্যাতির দরজায়, সেখান থেকে আবার সেই কষ্টের দিনগুলোতে ফিরিয়ে আনতেও সময় নিল না রাণু মণ্ডলের ভাগ্য।

কয়েকদিন আগেই খবরে প্রকাশ হয়েছিল যে, খাবার জোগাড় করতে খুব কষ্ট করতে হচ্ছে সোশ্যাল মিডিয়া সেনশেসন রাণু মণ্ডলকে। রানাঘাট স্টেশন থেকে মুম্বই, গানের রেকর্ডিং, হিমেশের সঙ্গে প্লে ব্যাক সবকিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু তারপরই ধীরে ধীরে অবস্থার পরিবর্তন ঘটতে শুরু করে। পরিস্থিতি পুরোপুরি বদলে যাওয়ার আগেই, এসে পড়ে করোনা। স্বভাবতই অন্যান্য অনেক শিল্পীর মতোই রাণু মণ্ডলও কর্মহীন হয়ে পড়েন।

সেই অবস্থার কথাই সম্প্রতি সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি। বলেছেন, লকডাউনে মোটেই ভালো কাটছিল না। পরিস্থিতির এখনও খুব একটা পরিবর্তন হয়নি। সাংবাদিকদের রাণু মণ্ডল তাঁর বর্তমান পরিস্থিতি সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন যে, একেবারেই ভালো নেই তিনি। পরিস্থিতি আগের থেকে খারাপ হয়েছে। তাঁকে বাসি ভাত খেয়ে থাকতে হচ্ছে। সকালে ব্রেকফাস্ট বা নাস্তা করার মতো কিছু থাকছে না। তাই তাঁকে বাধ্য হয়েই আগের দিনের বাসি ভাত খেতে হচ্ছে। এর জেরে তাঁর শরীর ভেঙে পড়ছে বলেও জানিয়েছেন তিনি। অম্বল হচ্ছে, হজমে সমস্যা হচ্ছে তাঁর। পরিস্থিতি এমন যে, কিছু করতেও পারছেন না। সাংবাদিকদের উদ্দেশে তাঁর প্রশ্ন, সত্যিই কি তাঁর পান্তা আর বাসি খেয়ে জীবন অতিবাহিত করার কথা ছিল?

তবে অনেকেই বলেছেন, রানাঘাট স্টেশন থেকে যেভাবে প্রচারের আলোয় উঠে এসেছেন রাণু মণ্ডল, তাতে তাঁর অহঙ্কার করা সাজে না। কিন্তু তিনি অহঙ্কার করেছেন। যার ফলে আজ তাঁকে হাতেনাতে ফল ভুগতে হচ্ছে। কিন্তু লোকে যাই বলুক, রাণু মণ্ডল কিন্তু সে কথা মানতে নারাজ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.