আবার বিতর্কে রানু মন্ডল! সংবাদমাধ্যমকে উপেক্ষা করে পপকর্ণ খেতে ব্যস্ত রানু!!! দেখুন ভিডিও

Image Source-Google

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ রানাঘাটের বাসিন্দা রানু মন্ডল। একদা রানাঘাট স্টেশনে বসেই ভিক্ষা করতেন। মানুষ তাকে সাহায্য করলে তবেই সম্পন্ন হত তার দিননামচা। গান গেয়েই উপার্জন করতেন তিনি। হটাৎ কাহিনীর পালাবদল, সোশ্যাল মিডিয়ায় অনুপ্রেরণায় হটাৎ’ই তার সুরেলা কন্ঠের গান ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেট দুনিয়ায়, ব্যাশ রাতারাতি চেনা জীবনের ছন্দপতন।

রানাঘাট স্টেশনে গান গেয়ে উপার্জন করা রানু হটাৎ করেই হয়ে গেলেন সেলিব্রিটি, ডাক পেলেন বড় বড় রিয়েলিটি শো’এ, এমনকি বলিউডে প্লে’ব্যাক গায়িকা হিসাবেও সুযোগ পেলেন, সাংবাদিকদের ভীড় জমলো তার কাছে। ব্যাশ তাতেই পাল্টে গেল রানুর পোশাক-পরিচ্ছদ, চলন-বলন ও কৌশল। আর পাঁচজন সেলিব্রেটির মতোই নিজেকে প্রকাশ করতে লাগলো সে। অহংকার গিয়ে পৌঁছালো তার আকাশছোঁয়া। এরপরই তার আসল ব্যবহার দেখা গেল। বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সাথে খারাপ ব্যবহার করতে দেখা গেল তাকে, কয়েক দিন আগেই তাঁর এক অনুরাগী তাকে স্পর্শ করেছিলো বলে, কি জঘন্য ব্যবহার’ই না করলেন তিনি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

আর এবার তার নতুন সংযোজন এক সাংবাদিকের সাথে দুর্ব্যবহারে। সেই ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক সাংবাদিক তাকে তার জীবনের এমন পালাবদল নিয়ে প্রশ্ন করলে, তিনি পপকর্ন খেতে খেতে এমন মেজাজ দেখালেন যেন ডোন্ট কেয়ার, পরবর্তীতে তিনি বলেন শোনা গেলনা কি বল্লেন, সাংবাদিক আবারও প্রশ্ন ছুঁড়লে তিনি ভালোভাবে প্রশ্ন শুনেও উত্তর দিলেন না আর। এ ঘটনা ভাইরাল হতেই নিন্দায় সরব হয়েছে নেটিজেনরা।।

ভিডিওটি দেখে নিন…

আরও পড়ুনঃ  হলদিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা বেসরকারি বাসের, জখম ৩

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.