“হিমেশ রেশমিয়াকে দেখেছিলাম ট্রাকে বালি নিয়ে আসতে”! এ কী বললেন রানু মন্ডল?

"হিমেশ রেশমিয়াকে দেখেছিলাম ট্রাকে বালি নিয়ে আসতে"! এ কী বললেন রানু মন্ডল?

রূপকথার গল্পের মতনই রাতারাতি স্টার হয়েছিলেন রানু মন্ডল। রানাঘাটের স্টেশন থেকে পৌঁছে গিয়েছিলেন বলিউডের দরজায়। হিমেশ রেশমিয়ার মত সঙ্গীত পরিচালকের সঙ্গে কাজও সারেন তিনি। পাশাপাশি বহু রিয়েলিটি শো তে গেস্ট হিসেবে টিভির পর্দায় দেখা যায় তাকে। তবে সবকিছুই যেনো ছিল ক্ষণিকের অতিথি। স্টারডম পেলেন, ফেম পেলেন, মানুষের ভালোবাসা পেলেন কিন্তু ধরে রাখতে পারলেন আর কই। অতিরিক্ত অহংকার, ভক্তদের সঙ্গে খারাপ ব্যাবহার রানু মণ্ডলের জীবনে নিয়ে আসে অন্ধকার।

সম্প্রতি কেমন আছেন রানু মন্ডল সেই খবর নিতে এক ইউটিউবার তার বাড়ি পৌঁছায়। সেখানেই রানু মন্ডল বলেন তার বর্তমান পরিস্থিতি। তিনি জানান আপাতত হিমেশ রেশামিয়ার সঙ্গে কোনও যোগাযোগই নেই তার। তবে তিনি বলেন তিনি নাকি হিমেশ জি কে একদিন বালির টেম্পো চালাতে দেখেছিলেন। এছাড়াও সাক্ষাৎকারের সময় তাকে জিজ্ঞাসা করা হয় সলমন খান তাকে কোনও বাড়ি দিয়েছিলেন কিনা। সেই উত্তরেও তিনি বলেন কোনও বাড়ি বানিয়ে দেন নি কেও। এমনকি রানু মন্ডল এটাও জানেন না তার ব্যাংক অ্যাকাউন্টে কত টাকা রয়েছে।

সেদিন তার বাড়িতে খাবারও ছিল না। এই ইউটিউবার তার বাড়িতে খাবার নিয়ে যান। তবেই খেতে পান রানু মন্ডল। ভবিষ্যতের জন্য কোনও পরিকল্পনা আপাতত নেই তার। তবে হতে চলেছে রানু মণ্ডলের বায়োপিক। পরিচালক ঋষিকেশ মন্ডল আর কিছু মাস পরেই শুরু করতে চলেছেন কাজ।