শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

পরনে নীল নাইটি, লাল গামছা! হিন্দি গানে তুমুল নেচে নেটিজেনদের নজর কাড়লেন রাণু মণ্ডল

০৯:০৪ পিএম, ডিসেম্বর ৩, ২০২১

পরনে নীল নাইটি, লাল গামছা! হিন্দি গানে তুমুল নেচে নেটিজেনদের নজর কাড়লেন রাণু মণ্ডল

একসময়ে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছিলেন রাণু মণ্ডল৷ তবে মাঝে যেন কোথায় হারিয়ে গিয়েছিলেন তিনি। তবে ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন রাণু। তবে এবার গান গেয়ে নয়, বরং হিন্দি গানের সঙ্গে কোমর দুলিয়ে৷ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও। যা ফের শোরগোল তুলেছে নেটদুনিয়ায়।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নীল নাইটি পরনে কোমরে লাল গামছা বেঁধে হিন্দি গানের সঙ্গে তুমুল নাচ করছেন রাণু মণ্ডল। জানা গিয়েছে, অনিমেষ দেবনাথ নামে এক ভিডিও ক্রিয়েটর রানু মণ্ডলের ইন্টারভিউ নিতে তাঁর বাড়িতে গিয়েছিলেন। আর ইন্টারভিউ নেওয়ার ফাঁকেই ওই হিন্দি রিমিক্স গানে রাণুর সঙ্গে নাচ করেন ওই ভিডিও ক্রিয়েটর। সোশ্যাল মিডিয়ায় তিনিই শেয়ার করেন সেই ভিডিও।

এতদিন রাণু মন্ডলের সুমধুর কন্ঠস্বরই শুনে এসেছি আমরা। তবে তাঁকে নাচতে দেখা গেল। তিনি যে বেশ ভালোই তালে তাল মিলিয়ে নাচতে পারেন তার প্রমাণও পাওয়া গেল। এই বয়সেও যে তিনি এমন চমকপ্রদ পারফরম্যান্স করে দেখালেন, তা সত্যিই প্রশংসনীয়। ফলে নেটিজেনদের নজর কেড়েছে তার নাচের ভিডিও। নিমেষে ভাইরালও হয়ে গিয়েছে তা।

https://www.facebook.com/100013816547026/videos/234353635382913/

প্রসঙ্গত, একসময় সোশ্যাল মিডিয়ায় তোলপাড় তোলা রাণু বলিউডেও পাড়ি দিয়েছিলেন। সেখানে হিমেশ রেশমিয়ার সঙ্গে প্লেব্যাকও করেন। তবে সেসব এখন অতীত। বর্তমানে তাঁর দিন কাটে খুবই কষ্টে। বাড়ির অবস্থা খুবই সংকটজনক। আশপাশ জঙ্গলে ভরা, ঠিক যেন ভুতুড়ে বাড়ি। পাশাপাশি রাণুর মানসিক অবস্থাও এখন ঠিক নেই বলেই জানা গিয়েছে। এই অবস্থায় নিজেকে প্রাসঙ্গিক রাখতে প্রায়শই তাঁকে নতুন কিছু না কিছু করতে দেখা যাচ্ছে।