একের পর এক হট লুকে ছবি পোস্ট করে নেটিজেনদের চর্চায় রেশমি, দেখুন সেই ভাইরাল ছবিগুলি

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে মডেল থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রীদের জন্য। সোশ্যাল মিডিয়ার দৌলতে তারা যেমন নিজেদের পরিচিতি বাড়াতে পারছে তার সাথে সাথে নিজেরদের ফ্যান ফলোয়ারস সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে।

Image Source : Instagram

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হিসাবে ইন্সটাগ্রাম জনপ্রিয়তার শীর্ষে। বিনোদনের জগতের সাথে যারা যুক্ত তারা সকলেই ইন্সটাগ্রামের সাহায্যে নিজেদের হট লুকস এর ছবি, ভিডিও শেয়ার করে থাকেন। যা তাদের জনপ্রিয় করে তোলে। আর এই জনপ্রিয়তার তালিকায় রয়েছে অভিনেত্রী রেশমি দেশাই। প্রসঙ্গত তিনি বিগ বসের প্রাক্তন প্রতিযোগী ছিলেন। ইদানিং তিনি অভিনয়ের সাথে সাথে বেশকিছু ব্র্যান্ডের জন্য ফটোশুট করছেন।

Image Source : Instagram

তিনি সোশ্যাল মিডিয়া নিয়মিত সক্রিয় থাকেন। মাঝেমাঝেই তার মোহময়ী রূপের নানা ছবি, ভিডিও আপলোড করে থাকেন। তার ফলোয়ারস সংখ্যা খুব বেশি না হলেও তিনি নেটিজেনদের কাছে বেশ পছন্দের। তাই ছবি কিংবা ভিডিও পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Image Source : Instagram

সম্প্রতি তিনি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে কিছু ফটোশুটের ছবি আপলোড করেছেন। তার সেই হট লুকের ছবি উত্তাপ ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তার পোস্ট কে ঘিরে প্রচুর লাইক ও কমেন্ট করেছে নেটিজেনরা।

Image Source : Instagram

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.