এই অসময় পুরনো সংসারে ফিরুক স্বামী, চান রত্না চট্টোপাধ্যায়

এই অসময় পুরনো সংসারে ফিরুক স্বামী, চান রত্না চট্টোপাধ্যায়
এই অসময় পুরনো সংসারে ফিরুক স্বামী, চান রত্না চট্টোপাধ্যায়

এই মুহূর্তে কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন শোভন চট্টোপাধ্যায়। তার এই অসময়ে তিনি আবার পুরনো সংসারেই ফিরে আসুন এমনটাই চান তার স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। রত্নাদি বি চান আবার যেন শোভন ভাবো ফিরে আসেন তার নিজের সংসারে। তবে রত্না দেবী চাইলেও ঘাসফুল শিবিরে কতটা তার জন্য দরজা খোলা থাকবে তা নিয়ে উঠছে প্রশ্ন।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে সম্পর্ক গাঢ় হতেই ভাঙ্গন ধরেছে রত্না শোভনের সংসারে। আদালতে চলছে ডিভোর্সের মামলা ও। তবুও আজও স্বামীর নামে সিঁথিতে সিঁদুর দান রচনা দেবী। একে অপরের বিরুদ্ধে দোষারোপের পাহাড় তৈরি করলেও মন থেকে এখনো একইরকম শ্রদ্ধা করেন স্বামীকে।

চার দফার যে প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি তাতে কোথাও নাম নেই শোভন বাবুর। সেই ক্ষোভ থেকেই গতকাল সন্ধ্যায় বিজেপি ছেড়েছেন শোভন-বৈশাখী। আর এই বৈশাখে কেই শোভনের জীবনের সবথেকে বড় বিপর্যয় বলে মনে করছেন রত্না দেবী। সমালোচকরা জানাচ্ছেন শোভন বাবুকে কার্যত ব্যবহার করছেন বৈশাখী দেবী কিন্তু যদিও সেই তথ্য মানতে নারাজ শোভন চট্টোপাধ্যায়। তার কাছে সবসময়ই দুঃসময়ের বন্ধু বৈশাখী দেবী।

গতকাল বিজেপি ছাড়ার পর থেকেই উত্তর হয়েছে রাজ্য রাজনীতি। একইসঙ্গে প্রশ্ন উঠেছে তাহলে কি আবার তৃণমূলে ফিরবেন শোভন বৈশাখী? কিন্তু সেই দাবির নস্যাৎ করে দিন বর্ষিয়ান সাংসদ সৌগত রায় জানিয়েছেন, “ও যা করেছে মমতা বন্দ্যোপাধ্যায়কে আর দলে নেবেন বলে মনে হয় না”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.