রবি শাস্ত্রীর চাকরি সংকট, কে হবে ভারতীয় দলের নতুন কোচ

206
Image courtesy: Google

বিশেষ প্রতিবেদনঃ কিছুদিন আগেই ভারতীয় দলের কোচ হিসাবে নিযুক্ত করা হয় রবি শাস্ত্রীকে। ২০২১ সালে ভারতে অনুষ্ঠিত হবে ওয়ার্ড টি-২০। ততদিন পর্যন্ত ভারতীয় দলের কোচ হিসাবে থাকার কথা ছিল রবি শাস্ত্রীর। কিন্তু তর আগেই তাঁর চাকরি নিয়ে শুরু হয়েছে অনিশ্চয়তা। রবি শাস্ত্রীর ভুল-ত্রুটি কিছু না থাকলেও এবার নতুন করে ভারতীয় দলের কোচকে বেছে নেওয়া হবে। তাই বিরাটদের কোচ হওয়ার জন্য আবারও পরীক্ষা দিতে হবে রবি শাস্ত্রীকে।

ভারতীয় দলের কোচ হিসাবে রবি শাস্ত্রী যখন দ্বিতীয় বারের জন্য দায়িত্ব নেন তখন অনেকেই এর বিরোধীতা করেন। কিন্তু শেষ পর্যন্ত সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে সুপ্রিম কোর্টের নিযুক্ত ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির সুপারিশ মতো হেড কোচ পদে তিনিই দ্বিতীয়বার বিরাটদের কোচ হিসাবে নিযুক্ত হন। কিন্তু বিসিসিআই এর নৈতিক অফিসার ডিকে জৈন-এর মতে, কপিল দেবের নেতৃত্বাধীন সিএসিতে রয়েছে স্বার্থের সংঘাত। যার ফলেই রবি শাস্ত্রীর নিয়োগ নিয়ে উঠছে প্রশ্ন।

স্বার্থ সংঘাতের অভিযোগ উঠেছে সিএসসির তিন সদস্য কপিল দেব,শান্তা রাঙ্গাস্বামী ও অংশুমান গায়কোয়ার বিরুদ্ধে। এবিষয়ে লিখিত নোটিশ পাঠানো হয়েছে তাঁদের কাছে। ১০ অক্টোবরের মধ্যে এই নোটিশের জবাব দিতে বলা হয়েছে তাঁদের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.