বিভিন্ন পদে অসম রাইফেলে কর্মী নিয়োগ, রইল আবেদন পদ্ধতি

বিভিন্ন পদে অসম রাইফেলে কর্মী নিয়োগ, রইল আবেদন পদ্ধতি
বিভিন্ন পদে অসম রাইফেলে কর্মী নিয়োগ, রইল আবেদন পদ্ধতি

ভারতীয় সেনাবাহিনীতে যোগ দিতে ইচ্ছুক? তাহলে আপনার জন্য রইল সুখবর! নতুন বছরে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল অসম রাইফেল। বেশ কিছু গুরুত্বপূর্ণ পদের জন্য নিয়োগ করা হবে বিভিন্ন চাকরীপ্রার্থীদের। সেই কারণে আগ্রহীদের দ্রুত আবেদনের করতেও বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

rifleman general duty – 87, havilder clerk 15 , rifleman cook 6 , rifleman safai 4 , rifleman washerman3 , rofleman barar 3 , rifleman equipment and boot repairer 2 wrrent officer radio mechanic 2 rifleman armourer 1 , rifleman plumber 1 সহ একাধিক পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই পদগুলিতে একাধিক মানুষজন আবেদন করতে পারবেন। পাশপাশি একাধিক মানুষজন চাকরিও পাবেন।

প্রার্থীদের সর্বনিম্ন যোগ্যতা হতে হবে কমপক্ষে ক্লাস ১২ পাশ। অনলাইনের মাধ্যমে আগ্রহী প্রার্থীদের আবেদন করতে জানানো হয়েছে। যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে৷ আবেদনের শেষ তারিখ ১লা মার্চ। তার আগেই প্রার্থীদের আবেদনপত্র পাঠাতে হবে। directorate general assam rifle laitkor shillong meghalalaya -793010 – এই ঠিকানায় পাঠাতে হবে সমস্ত আবেদনপত্র। সঠিক নিয়ম মেনে পাঠাতে হবে তা। এছাড়াও নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তি দেখারও অনুরোধ করা হয়েছে।

বিশদ জানতে ক্লিক করুন এখানে…

https://www.criteria.in/assam-rifles-recruitment-2020/#Assam_Rifle_Recruitment_2021_for_134_Rifleman_GD_Clerk_PA_and_Other_Group_C_Posts_Across_India_Download_Assam_Rifle_Rally_Notification_assamriflesgovin

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.