Reliance Jio-র আকর্ষণীয় অল ইন ওয়ান প্ল্যান! ফ্রি কলিং এর সুবিধা, ২৮ দিনের ভ্যালিডিটি সহ আরও অনেক কিছু, রইল রইল বিস্তারিত

Reliance Jio-র আকর্ষণীয় অল ইন ওয়ান প্ল্যান! ফ্রি কলিং এর সুবিধা, ২৮ দিনের ভ্যালিডিটি সহ আরও অনেক কিছু, রইল রইল বিস্তারিত
Reliance Jio-র আকর্ষণীয় অল ইন ওয়ান প্ল্যান! ফ্রি কলিং এর সুবিধা, ২৮ দিনের ভ্যালিডিটি সহ আরও অনেক কিছু, রইল রইল বিস্তারিত

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এক কথায় আকর্ষণীয়! Reliance Jio-র একেবারে ১০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকা পর্যন্ত সব ধরনের প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে Reliance Jio-র কাছে। এর মধ্যে আবার কিছু প্ল্যান অত্যন্ত জনপ্রিয়। কিছু আবার খুব বেশি না হলেও, ভালই চলে।
এই সব প্ল্যানের মধ্যেই আবার JioPhone গ্রাহকদের জন্য All-In-One রিচার্জ প্যাকও রয়েছে। খুব সস্তায় অল ইন ওয়ান প্ল্যানের ভ্যালিডিটি হচ্ছে ২৮ দিনের এবং এতে ৫৬GB অবধি ডেটা ও আনলিমিটেড কলিংয়ের সুযোগ রয়েছে গ্রাহকদের জন্য। এবার একনজরে দেখে নেওয়া যাক, Reliance Jio-র সেই সমস্ত অল ইন ওয়ান প্ল্যান।

১)রিলায়েন্স Jio-র 75 টাকার প্ল্যান- এই প্রিপেইড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হচ্ছে ২৮ দিনের জন্য। এই প্ল্যানে গ্রাহকদের জন্য মোট ৩GB ডেটা অফার করা হয়। অন্যদিকে এই প্রিপেইড প্যাকে গ্রাহকদের যেমন দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুযোগ দেওয়া হয়। সেই সঙ্গে আবার বিনামূল্যেই ৫০ টি SMS পাঠানোরও সুযোগ পেয়ে থাকেন জিও ব্যবহারকারীরা। এখানেই শেষ নয়, এই প্ল্যানটির সবথেকে আকর্ষণীয় বিষয় হল, এতে সমস্ত Jio Apps-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করা হয়।

২)রিলায়েন্স Jio-র ১২৫ টাকার প্ল্যান- রোজ ০.৫ GB ডেটার হিসেবে এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে ভ্যালিডিটি পর্যন্ত ইউজারদের মোট ১৪ GB ইন্টারনেট ব্যবহারের অফার দেওয়া হয়। এক্ষেত্রেও 28 ভ্যালিডিটি ২৮ দিনের। এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে ৩০০ SMS বিনামূল্যে পাঠানোর সুবিধা উপভোগ করতে পারেন ইউজারেরা। এছাড়াও এই প্রিপেইড রিচার্জ প্যাকে Jio Apps-এর সমস্ত কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনও বিনামূল্যেই অফার করা হয় গ্রাহকদের।

৩) রিলায়েন্স Jio-র ১৫৫ টাকার প্ল্যান- এই প্রিপেইড প্যাকে প্রত্যেক দিন ১GB করে ডেটা ব্যবহার করার চরম সুযোগ পেয়ে থাকেন ইউজারেরা। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটিও একই। ২৮ দিনের সময়সীমা। এই সম্পূর্ণ মেয়াদ পর্যন্ত রোজ ১০০ টি করে SMS কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠাতে পারেন গ্রাহকেরা, এমন আকর্ষণীয় সুযোগও রয়েছে। এছাড়াও এই প্ল্যানে দেশের যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যেই ফোন করার সুযোগ রয়েছে। অন্যান্য প্ল্যানের মতোই এই প্ল্যানেও সমস্ত Jio Apps-ও বিনামূল্যেই ব্যবহার করতে পারবেন ইউজারেরা।

৪) রিলায়েন্স Jio-র ১৮৫ টাকার প্ল্যান- মুকেশ আম্বানির রিলায়েন্স কোম্পানির অল ইন ওয়ান প্ল্যানের সবথেকে দামি প্যাক হল এটি। এই রিচার্জ প্ল্যানে রোজ ২ GB করে ডেটা অফার করা হয় গ্রাহকদের এবং সব মিলিয়ে মেয়াদ পূর্ণ হওয়া পর্যন্ত মোট ৫৬GB ডেটা ব্যবহারের সুযোগ পেয়ে থাকেন গ্রাহকরা। অন্যান্য প্ল্যানের মতো এতেও রয়েছে দেশের যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে ফোন করার সুযোগ। এছাড়াও প্রতিদিন বিনামূল্যে SMS এবং Jio Apps-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই প্রিপেইড রিচার্জ প্যাকের ভ্যালিডিটিও ২৮ দিনের।

আরো পড়ুনঃ   সুদীপ জৈনর সফর স্থগিত, তাও প্রস্তুতিপর্বে ফাঁক রাখতে নারাজ নির্বাচন কমিশন