শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

দারুণ অফার! Jio-তে সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড কল, ইন্টারনেটের সুবিধা! কীভাবে পাবেন?

০৭:৪৯ পিএম, অক্টোবর ১৯, ২০২১

দারুণ অফার! Jio-তে সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড কল, ইন্টারনেটের সুবিধা! কীভাবে পাবেন?

বাজারে আসা মাত্রই নেটওয়ার্কের জগতে রীতিমত ঝড় তুলেছিল মুকেশ আম্বানির জিও(Reliance Jio)। বর্তমানে তারাই দেশের সর্ববৃহৎ টেলিকম সংস্থা। একঝাঁক অফার এনে গ্রাহকদের মন জয় করতে জিওর জুড়ি মেলা ভার! গ্রাহকদের প্রয়োজন বুঝে প্রতিবারই নতুন নতুন অফার বাজারে হাজির করে তারা। সম্প্রতিই জিও নিয়ে এল এমন এক অবিশ্বাস্য অফার, যাতে এক পয়সা খরচ না করেই আনলিমিটেড কলের সুযোগ পাবেন গ্রাহকেরা। সঙ্গে ঢালাও ফ্রি ডেটাও। সম্পূর্ণ বিনামূল্যে এই পরিষেবা পাবেন ২৮ দিনের জন্য।

জিওর অফিশিয়াল ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, সম্প্রতি 'JioTogether' নামে একটি নতুন স্কিম চালু করেছে সংস্থা। এই স্কিম অনুযায়ী যে সকল গ্রাহকরা অন্য কোন টেলিকম সংস্থা থেকে জিওতে আসবেন বা জিওর নতুন গ্রাহক হবেন, সেই সকল গ্রাহকরাই এই অফারের সুযোগ পাবেন। সংস্থার তরফে এই গ্রাহকদের জন্য দু'টি রিচার্জ প্ল্যান সম্পূর্ণ বিনামূল্যে দেওয়ার ঘোষণা করা হয়েছে। একটি ৯৮ টাকার, অন্যটি ৩৪৯ টাকার। নতুন গ্রাহকদের এগুলি রিচার্জ ভাউচার হিসাবে দেওয়া হবে। প্রতিবারই রিচার্জ করার সঙ্গে দেওয়া হবে রিচার্জ ভাউচার।এছাড়াও বিভিন্ন ব্র্যান্ডের অন্তত ২০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক অফারও দেওয়া হবে।

এই স্কিমটি চালু হয়েছে ১২ অক্টোবর থেকে। যে সকল গ্রাহকরা এই অফার পাওয়ার যোগ্যতা অর্জন করেছেন, তাঁদের সংস্থার তরফে একটি করে ভিডিও পাঠানো হয়েছে। বিনামূল্যে এই রিচার্জ ভাউচার পাওয়ার জন্য নতুন গ্রাহকদের প্রথম রিচার্জ হিসাবে অন্ততপক্ষে ১৯৯ অথবা ২৪৯ টাকার রিচার্জ করতে হবে। তারপরই এই অফারের সুযোগ পাওয়া যাবে।

কীভাবে পাবেন এই অফার? নক্তুন গ্রাহকরা ১৯৯ বা ২৪৯-এর রিচার্জ করার পর তাঁদের নিজেদের রেফারেল কোড শেয়ার করতে হবে। নতুন সিম অথবা এমএনপি করে জিওতে আসা নম্বর অ্যাক্টিভেট হয়ে যাওয়ার পর নিজের জিও নম্বর থেকে FRIEND লিখে 7977479774 নম্বরে হোয়াটসঅ্যাপ ম্যাসেজ করে পাঠাতে হবে। মেসেজ পাঠানোর সঙ্গেই জানতে চাওয়া হবে কোন বন্ধুর আমন্ত্রণে জিওতে এসেছেন। এরপর সেই বন্ধুর জিও নম্বর দিতে হবে। তারপরই আপনি পেয়ে যাবে রিচার্জ ভাউচার।

জানা গিয়েছে, প্রথম রেফারেন্সে পাওয়া যেতে পারে ৯৮ টাকা রিচার্জ ভাউচার। এতে রয়েছে আনলিমিটেড কল এবং প্রতিদিন দেড় জিবি করে ডেটা, যার ভ্যালিডিটি ১৪ দিন। পরবর্তী রেফারেন্সে পাওয়া যেতে পারে ৩৪৯ টাকার রিচার্জ ভাউচার। এতে রয়েছে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস ও ৩ জিবি করে ডেটা, যার ভ্যালিডিটি ২৮ দিন।