“ধর্ম আসলে একটা ম্যাপ, যা শেষ পর্যন্ত একই গন্তব্যে পৌঁছে দেয়”, বার্তা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

"ধর্ম আসলে একটা ম্যাপ, যা শেষ পর্যন্ত একই গন্তব্যে পৌঁছে দেয়", বার্তা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিপাড়ার অন্যতম চর্চিত দম্পতি নিক এবং বলিউডের জঙ্গলী বিল্লি প্রিয়াঙ্কা চোপড়া। ভিন্ন ধর্মের ভিন্ন সমাজে দুজনের বেড়ে ওঠা হলেও খুব সুন্দর ভাবে দুজনে সংসার করছেন। কাজ এবং সম্পর্ক দুটিকেই একসঙ্গে দক্ষতার সঙ্গে সামলে নিচ্ছেন নিক এবং প্রিয়াঙ্কা। বিয়ের সময় বার বার নেট জনতার ট্রোলের শিকার হয়েছেন দুজন। তবে সেগুলি একপ্রকার তোয়াক্কা না করেই এগিয়ে গেছেন দুজনে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিশেষ মন্তব্য করলেন অভিনেত্রী। তিনি জানান ধর্ম একটি ম্যাপের মত যেটি অনুসরণ করে চললে ঠিক গন্তব্য পর্যন্ত পৌঁছে দেবে। তিনি আরও বলেন ” এটা ঠিক যে ভিন্ন ধর্মীয় বিশ্বাস নিয়ে আমরা বেড়ে উঠেছি আমাদের পরিবেশ আলাদা ছিল। তবে স্পিরিচুয়ালি আমাদের ভাবনাচিন্তার মিল রয়েছে অনেক। আমাদের সম্পর্ক টেকার সেই মূল চাবিকাঠি বিশ্বাস। ধর্ম আসলে একটা ম্যাপ, যা শেষ পর্যন্ত একই গন্তব্যে পৌঁছে দেয়। আর তা হল ঈশ্বর।” তিনি জানান আজও কোনও ভালো কাজ করার আগে নিক তাকে বলে পুজো দেওয়ার জন্য।

তাছাড়াও প্রিয়াঙ্কা নিজেও বাড়িতে বহু ধরনের পুজো পাঠ করেন। বড় কোনও কাজ করার আগে পুজো দিয়ে তারপর কাজের উদ্দ্যেশ্যে যান। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। বিকিনিতেও দেখা গেছে তাকে। ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।