সুখবর! অষ্টম শ্রেণী উত্তীর্ণ হলেই চাকরি! কিভাবে আবেদন করবেন? রইল পদ্ধতি

সুখবর! অষ্টম শ্রেণী উত্তীর্ণ হলেই মিলবে চাকরি, কিভাবে আবেদন করবেন? রইল পদ্ধতি
সুখবর! অষ্টম শ্রেণী উত্তীর্ণ হলেই মিলবে চাকরি, কিভাবে আবেদন করবেন? রইল পদ্ধতি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সবচেয়ে বড় সমস্যা হল কর্মের সন্ধান। পড়াশোনা করে সকলের স্বপ্ন থাকে চাকরি করবে। সফল হবে। তাই ছাত্র ছাত্রীদের পড়াশোনার মূল উদ্দেশ্য হল চাকরি করা। আর সম্প্রতি চাকরিপ্রার্থীদের জন্য এল সুখবর। পশ্চিমবঙ্গ সরকারের মালদা জেলা ডিস্ট্রিক্ট লিগ্যাল সার্ভিস অথরিটি বিভাগে চলছে নিয়োগ। এমনকি অষ্টম শ্রেণী উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের জন্যও রয়েছে চাকরির সুবিধা। এই বিভাগের ই বিভাগে গ্রুপ সি এবং গ্রুপ ডি শূন্যপদে চাকরি দেওয়া হবে প্রার্থীদের।

লোয়ার ডিভিশল অ্যাসিস্টেন্ট কাম অ্যাকাউন্টেন্ট কাম অফিসার মাস্টার পদে ফাঁকা রয়েছে একজনের সিট। আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চমাধ্যমিক পাশ। থাকতে হবে কম্পিউটারে ডিপ্লোমা এবং প্রতি মিনিটে ২০টি ইংরেজি শব্দ টাইপ করার দক্ষতা। মাসিক বেতন ১৩,৫০০ টাকা। এছাড়াও আরও বিভিন্ন ফাঁকা পদ রয়েছে। অষ্টম শ্রেণী পাশ ছাত্রদের জন্য গ্রুপ ডি পদ রয়েছে। মাসিক বেতন ১২ হাজার টাকা। আবেদন করতে হবে অফ লাইনে। ফর্মটি ফিলাপ করে Office of the Chairman, District Legal Service Authority, Malda এই ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

ফর্মটি ফিলাপ করার জন্য গ্রুপ ডি পদের জন্য ২০০ টাকা এবং অন্যান্য দুটি পদের জন্য ৩০০ টাকা দিতে হবে। আবেদনের শেষ তারিখ ১৫ নভেম্বর। পাশাপাশি ফর্মটি ঠিকানায় পাঠানোর সময় ফর্মের সঙ্গে সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট এবং রেজাল্ট, সেলফ অ্যাটেস্টেড এবং পোস্টাল স্ট্যাম্প দেওয়া একটি এনভেলপ ইত্যাদি পাঠিয়ে দিতে হবে।