“রিয়া সুশান্ত তদন্তে জেরার সময় কোনো বলিউড তারকার নাম নেয়নি” দাবি রিয়ার আইনজীবীর

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ রিয়া, সৌভিক, স্যামুয়েল, দিপেশ এরা আপাতত থাকছে বিচার বিভাগীয় হেফাজতে। এনডিপিএস রায় জানিয়েছে। আগামী ৬ই অক্টোবর পর্যন্ত এই ৪ জনই থাকবে বিচারবিভাগীয় হেফাজতে। তারপর আবার রায় দেবে কোর্ট। তারপর দোষী সাব্যস্ত হলেই ১০ বছরের জেল হবে এই ৪ জনের। আজ এন সি বি আবেদন করেন বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ানোর জন্য। সেই আবেদন রাখে কোর্ট। তাই ৬ই অক্টোবর পর্যন্ত রিয়া, সৌভিক, স্যামুয়েল, দিপেশ থাকবে বাইকুল্লা জেলেই।

এদিকে তৃতীয়বার জামিনের পরেও রিয়ার আবেদন খারিজ করে কোর্ট। ফলে রিয়ার আইনজীবী সতীশ মুম্বাই হাইকোর্ট এর দ্বারস্থ হন। কাল ছিল সেই শুনানির তারিখ। কিন্তু মুম্বাইয়ে প্রবল বৃষ্টির জন্য কাল কোনো রায় দিতে পারেনি কোর্ট। তারমধ্যেই আরও একটি মন্তব্য করলেন রিয়ার আইনজীবী সতীশ। তিনি বলেন এন সি বি জেরার সময় রিয়া কোনো বলিউড অভিনেতা এবং অভিনেত্রীদের নাম নেইনি। শুধু এন সি বি নয় রিয়া সিবিআই এবং ইডির কাছেও কোনো বলিউডের তারকার নাম নেননি। তদন্তের আধিকারিকরা কোনো তথ্য পায়নি তাই দেশের মানুষের মনযোগ অন্য দিকে সরানোর জন্য এইসব করছে। এন সি বি আধিকারিকরা এই বলিউড অভিনেত্রীদের নাম সামনে এনেছে পাবলিসিটির জন্য।

উল্লেখ্য আগামী বৃহস্পতিবার এন সি বির জেরার সম্মুখীন হবেন সারা এবং রাকুল প্রীত। আর শুক্রবার দীপিকা এবং শনিবার শ্রদ্ধা। দীপিকা ইতিমধ্যেই গোয়া থেকে মুম্বাইয়ে আসছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.