কৃষ্ণকলি খ্যাত নীলকে চেয়ার তুলে মারতে গেলেন রিমঝিম মিত্র! কিন্তু কেন? ভাইরাল ভিডিও

কৃষ্ণকলি খ্যাত নীলকে চেয়ার তুলে মারতে গেলেন রিমঝিম মিত্র! কিন্তু কেন? ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @rimjhim_mitra
কৃষ্ণকলি খ্যাত নীলকে চেয়ার তুলে মারতে গেলেন রিমঝিম মিত্র! কিন্তু কেন? ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @rimjhim_mitra

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি। তার মধ্যে জনপ্রিয় চরিত্র শ্যামা। অল্প দিনের মধ্যেই শ্যামা সকলের মনে জায়গা করে নিয়েছেন। শ্যামা ছাড়াও নিখিল ওরফে নীলও পৌঁছেছে জনপ্রিয়তার শীর্ষে। কৃষ্ণকলি সিরিয়ালের প্রত্যেকটি চরিত্র বাংলার প্রতিটি ঘরে স্থায়ি জায়গা করে নিয়েছেন। এই সিরিয়ালে একটি মুখ্য চরিত্র হল শ্যামার মেজো বৌদি দিশা। আর দিশার চরিত্রে আছেন রিমঝিম মিত্র। যিনি টেলি ইন্ডাস্ট্রির একটি মাইল স্টোন বলা যেতে পারে।

এই সিরিয়ালে ভিলেনের চরিত্রে আছেন রিমঝিম মিত্র। পর্দায় নিখিল ওরফে নীল কে সহ্য করতে না পারলেও রিয়েল লাইফে শুটিং এর ফাঁকে নীলের সাথে বেশ মজা করেন অভিনেত্রী। তারই ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়ায়। একটি মজার ভিডিও উঠে এল নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে নীল রিমঝিমকে অনেক প্রশ্ন করছে কিন্তু রিমঝিম কোনো উত্তর না দিয়ে চুপ করে দাঁড়িয়ে আছেন। কিছুক্ষন পরে রিমঝিম উত্তর দেয় যখন তার কথা কেও শোনেনা তখন সে কারো কথা কেনো শুনবে। তারপরই চেয়ার দিয়ে মারতে জান নীলকে। এই মজার ভিডিও দেখে হেসে খুন নেট জনতারা।

সম্প্রতি অনুষ্ঠিত সোনার বাংলা অনুষ্ঠানে কৃষ্ণকলি সিরিয়াল এর ঝুলিতে এবছর প্রচুর পুরস্কার। সেরা পরিবার কৃষ্ণকলির পরিবার। সেরা বৌমা শ্যামা, সেরা নায়ক নিখিল, সেরা খলনায়ক নিখিলের দাদা এবং সেরা খলনায়িকার শিরোপা পেলেন এই সিরিয়াল খ্যাত রাধারানি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.