বলিউড নায়িকাদের চেয়ে কোন অংশে কম নয় ঋষভ এর গার্লফ্রেন্ড ইশা! দেখুন ফটোগ্যালারি

বলিউড নায়িকাদের চেয়ে কোন অংশে কম নয় ঋষভ এর গার্লফ্রেন্ড ইশা! দেখুন ফটোগ্যালারি
বলিউড নায়িকাদের চেয়ে কোন অংশে কম নয় ঋষভ এর গার্লফ্রেন্ড ইশা! দেখুন ফটোগ্যালারি / ছবি সৌজন্যেঃ Instagrammed By @rishabpant & @ishanegi_

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন ভারতীয় ক্রিকেটার ঋশভ পন্থ এর গার্লফ্রেন্ড ইন্টিরিয়ার ডিজাইনার ইশা নেগী।

প্রসঙ্গত ২০১৯ সালে ঋশভ পন্থ গার্লফ্রেন্ড ইশা নেগীর সাথে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন নিজেদের সম্পর্ক। উল্লেখ্য ইশা নেগী হলেন দেরাদুনের বাসিন্দা। পেশাগত দিক থেকে তিনি একজন ইন্টিরিয়ার ডিজাইনার বলে জানা গেছে। বর্তমানে তিনি অ্যামিটি বিশ্ববিদ্যালয়ে নিজের পড়াশোনা চালাচ্ছেন।

উল্লেখ্য তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। তাঁর ফলোয়ারস সংখ্যা ১ লক্ষ ৫৭ হাজার। তিনি মাঝেমধ্যেই বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়ে থাকেন। তাঁর মোহময়ী রূপ নজর কাড়ে নেটিজেনদের। তাই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই ঝড়ে গতিতে ভাইরাল হয়ে ওঠে। বলা যায় বলিউড নায়িকাদের চেয়ে কোন অংশে কম নয় তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.