করোনার সঙ্কটময় পরিস্থিতিতে ১০০ জন বস্তিবাসীকে টিকা দেওয়ালেন ঋতাভরী

করোনার সঙ্কটময় পরিস্থিতিতে ১০০ জন বস্তিবাসীকে টিকা দেওয়ালেন ঋতাভরী
করোনার সঙ্কটময় পরিস্থিতিতে ১০০ জন বস্তিবাসীকে টিকা দেওয়ালেন ঋতাভরী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে ১০০ জন বস্তিবাসীকে টিকা দেওয়ালেন ঋতাভরী চক্রবর্তী। আর সেকথা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে জানান। দেখুন ভিডিও টি..

সম্প্রতি তিনি ভিডিও পোস্ট করে জানান, বর্তমানে ভ্যাকসিনের অভাবও রয়েছে। আর বেশি টাকা দিয়ে সবাই বেসরকারি জায়গা থেকে ভ্যাকসিন নিতে পারছেন না। আর সেকারণেই তিনি এবং তাঁর বন্ধু রাহুল দাসগুপ্ত মিলে একটি উদ্যোগ নেন। যেখানে দৎএতাবাদ বস্তির ১০০ জন মানুষ কে টিকা নেওয়ার জন্য রাজি করিয়ে টিকা দেওয়ানোর ব্যবস্থা করেন ঋতাভরী।

তিনি জানান, মা শতরূপা সান্যালের সঙ্গে ‘স্কাড’ (SKUD) নামে একটি এনজিও (NGO) চালান অভিনেত্রী। আর এই এনজিও এর পক্ষ থেকেই এই উদ্যোগ নেন তারা। তাদের সাথে যোগ দেন অভিনেত্রীর বন্ধু রাহুল দাসগুপ্ত। বর্তমানে ১০০ জন বস্তিবাসী প্রথম ডোজ নিয়েছেন। এছাড়া তাদের দ্বিতীয় ডোজের ব্যবস্থা হলেই, অভিনেত্রী আরও বেশি সংখ্যক মানুষকে ভ্যাকসিনের আওতায় আনার চেষ্টা করবেন বলে জানান। এই সঙ্কটময় পরিস্থিতিতে অভিনেত্রীর এই উদ্যোগে ওই বস্তিবাসীর উপকার হয়েছে বলা যেতে পারে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.