সানাইয়ের সুর টলিপাড়ায়! বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঋতাভরী! এনগেজমেন্ট কবে?

সানাইয়ের সুর টলিপাড়ায়! বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঋতাভরী! এনগেজমেন্ট কবে?
সানাইয়ের সুর টলিপাড়ায়! বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঋতাভরী! এনগেজমেন্ট কবে?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ফের বিয়ের গন্ধ টলি পাড়ায়। পাত্রী কে জানেন? সকলের প্রিয় ঋতাভরী চক্রবর্তী। তার প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই ছড়িয়েছিল টলি পাড়ায়। সঙ্গেও এটিও ছড়িয়েছিল খুব শ্রিঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সকলের প্রিয় ললিতা। তবে সেই সংবাদ নিজেই উড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি এই প্রসঙ্গে সম্মতি দিলেন তিনি। তবে বিয়ে নয় এনগেজমেন্ট সারতে চলেছেন অভিনেত্রী। তাও আবার চলতি বছরের ডিসেম্বর মাসে। নিজেই সংবাদ মাধ্যমে খোলসা করলেন তিনি। আগে তিনি চাইছিলেন না বিয়ের কোনও খবর নিয়ে চর্চা হোক তাই উড়িয়ে দিয়েছিলেন।

বিয়ে প্রসঙ্গেও তিনি জানিয়েছেন মতামত। চলতি বছরে এনগেজমেন্ট এবং তারপর লিভ ইনে থাকবেন অভিনেত্রী। তারপরই ২০২২-23 সালে মাথায় সিঁদুর তুলবেন অভিনেত্রী। তবে সকলের মনে একটিই কৌতূহল পাত্র কে? যে অভিনেত্রী চুরি করেছেন সহস্র ভক্তের মন সেই ললিতার মন চুরি করল কোন পুরুষ। জানা গিয়েছে অভিনেত্রীর মনের মানুষ পেশাগত ভাবে একজন মনোবিদ। নাম তাঁর তথাগত চট্টোপাধ্যায়। অভিনেত্রী জানান তথাগতর ক্লিনিক উদ্বোধন করতে যান তিনি আর সেখানেই নিজের মনে তথাগতর জন্য মনে প্রেমেরও উদ্বোধন হয়।

ধীরে ধীরে ভাল বন্ধুত্ব এবং তারপরই ভরসার মানুষ হয়ে ওঠেন তথাগত। তবে ব্যক্তিগত জীবনতো আছেই কাজে একদমই ফাঁকি দিচ্ছেন না অভিনেত্রী। পুরো দমে একের পর এক কাজ করে যাচ্ছেন তিনি। পুজোয় মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ছবি FIR। প্রসঙ্গত সিরিয়ালের ইতিহাসে মাইল স্টোন তৈরি করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। ললিতার চরিত্রে জায়গা করে নিয়েছিলেন সকলের মনে। এটিই একমাত্র সিরিয়াল যার হয়তো কোনও হেটারস নেই। আজও সমানভাবে প্রশংসিত তাঁর সিরিয়াল ওগো বধূ সুন্দরী। তারপরই তাঁর বলিউড এবং টলিউডে বড় পর্দায় সোনালি যাত্রার শুভ আরম্ভ।