শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ছোট্ট মেয়েকে নিয়ে টুম্পা সোনা গানে আদুরে নাচ ঋতাভরীর! রইল ভিডিও

০৬:৫৮ পিএম, মার্চ ১৫, ২০২১

ছোট্ট মেয়েকে নিয়ে টুম্পা সোনা গানে আদুরে নাচ ঋতাভরীর! রইল ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CMMy36cAmcd/

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছেন টলিউডের অন্যতম অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ থাকেন। তাঁর ইন্সটাগ্রাম ফলোয়ারস সংখ্যা ২.৩ মিলিয়ন।

https://www.instagram.com/p/CMZ7fj6HlXX/

সোশ্যাল মিডিয়ায় তিনি মাঝে মাঝেই হট লুকে হাজির হয়ে থাকেন। তিনি নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয়। সম্প্রতি তাঁর অস্ত্রোপচার হয়েছে। তিনি ভর্তি ছিলেন হাসপাতালে। এই খবর তিনি নিজেই তাঁর ভক্তদের জানিয়ে ছিলেন। বর্তমানে তিনি সুস্থ আছেন। এবং বাড়ি ফিরেছেন। তবে বাড়ি ফিরেই মেতেছেন বোনঝির সাথে। বোনের মেয়ে ইজানা কে নিয়ে মেতেছেন টুম্পা সোনা গানে। আর এই ভিডিও তিনি নিজেই পোস্ট করেছেন তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর এই ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CMXSrMXAL09/