সার্জারি সফল! হাসপাতালের বেডে বসে ছবি পোস্ট করে জানালেন ঋতাভরী

সার্জারি সফল! হাসপাতালের বেডে বসে ছবি পোস্ট করে জানালেন ঋতাভরী / Image Source- Instagrammed By @ritabhari_chakraborty
সার্জারি সফল! হাসপাতালের বেডে বসে ছবি পোস্ট করে জানালেন ঋতাভরী / Image Source- Instagrammed By @ritabhari_chakraborty

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এরপর অনুষ্কা শর্মার প্রযোজনায় ‘পরী’ ছবির মাধ্যমে বলিউডেও প্রবেশ করেছেন তিনি। তাঁর মিষ্টি হাসি এবং সহজাত অভিনয় ক্ষমতায় মাত হয়েছেন দর্শক। দিনে দিনে বাড়ছে অনুরাগীর সংখ্যাও। অভিনয় জগতের বাইরে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ঋতাভরী। প্রায় বিভিন্ন মুহুর্তের ছবি পোস্ট করে নিজের ফলোয়ারদের মনোরঞ্জন করতে দেখা যায় তাঁকে।

তবে বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়ায় বেশ কমই দেখা যেত তাঁকে। পোস্ট করা ছবির সংখ্যাও ছিল হাতেগোনা। যা বেশ চিন্তায় ফেলে দিয়েছিল তাঁর অনুরাগীদের। তবে কি তাঁর কিছু হয়েছে? এই প্রশ্নও ঘুরে ফিরে বেড়াচ্ছিল নেটমাধ্যমে। সম্প্রতিই অভিনেত্রী জনপ্রিয় সোশ্যাল মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে সব জল্পনার অবসান ঘটিয়েছেন অভিনেত্রী স্বয়ং। যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় বসে আছেন তিনি। দেখে বোঝা যায়, সদ্যই কোনও বড়সড় রোগ কাটিয়ে উঠেছেন অভিনেত্রী।

ছবি পোস্ট করে অভিনেত্রী নিজেই জানালেন তাঁর শারীরিক অসুস্থতার কথা। তিনি যে সদ্য অস্ত্রোপচার থেকে ফিরেছেন সে কথাও জানান তিনি। ইনস্টাগ্রামে ঋতাভরী লেখেন, ‘আমার অস্ত্রোপচার সফল হয়েছে৷ সমস্যা আর নেই৷ আপনাদের সবার প্রার্থনার জন্য ধন্যবাদ৷’ তিনি আরও লিখেন, ‘৭ মাস ধরে প্রচণ্ড যন্ত্রণা হচ্ছিল৷ সহ্য করতে পারছিলাম না৷ খুবই কঠিন সময় গিয়েছে৷ কোথাও ঘুরতে বেড়াতে পারছিলাম না৷ তবে অস্ত্রোপচারের পর আমি এখন ভালো আছি৷ আর সেই কষ্ট নেই৷ ধীরে ধীরে আরও সুস্থ হয়ে উঠব৷’

হাসপাতাল থেকে ছবিটি তুলেছেন অভিনেত্রীর মা শতরূপা স্যানাল। এই প্রসঙ্গে ঋতাভরী লেখেন, ‘মা দুশ্চিন্তায় ছিলেন। তাঁর মুখে হাসি ফোটাতেই এই ছবি।’ সফল অস্ত্রোপচারের পর বর্তমানে কিছুটা স্বস্তিতে রয়েছেন অভিনেত্রী। হাসি ফুটেছে মায়ের মুখেও। তবে ঠিক কী রোগের জন্য এই অস্ত্রোপচার, তা এখনও জানা যায়নি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.