বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

“দামে কম মানে ভালো...” এবার এই ট্রেন্ডে সামিল হলেন ঋতাভরীও! দেখুন সেই ভাইরাল ভিডিও

০৬:২৪ পিএম, মে ২১, ২০২১

“দামে কম মানে ভালো...” এবার এই ট্রেন্ডে সামিল হলেন ঋতাভরীও! দেখুন সেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম ঋতাভরী চক্রবর্তী। তিনি এবার “দামে কম মানে ভালো...” এই ট্রেন্ডে সামিল হলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এক মজার ভিডিও।

প্রসঙ্গত বাংলাদেশের এক ফার্নিচারের বিজ্ঞাপনের ট্যাগলাইন অর্থাৎ “দামে কম মানে ভালো...” এই ট্যাগলাইনটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। এই বিজ্ঞাপনে দুটি বাচ্চা মেয়েকে মুখে মাস্ক পরে কখনও চেয়ারে বসে, আবার কখনও সোফায় উঠে লাফাতে লাফাতে একই সুরে বার বার বলতে শোনা যাচ্ছে সেই জনপ্রিয় ট্যাগলাইন। আর এই বিজ্ঞাপন টি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে। এই ট্যাগলাইন দিয়ে নানা রকমের মিম, ক্রসওভার ভিডিও এমনকি ফেসবুকে বন্ধুর পোস্টে কমেন্ট করেও লিখতে দেখা যাচ্ছে। আর এই স্রোতেই এবার সামিল হলেন ঋতাভরী চক্রবর্তী ও তার বোন।

[caption id="attachment_15382" align="alignnone" width="1280"]“দামে কম মানে ভালো...” এবার এই ট্রেন্ডে সামিল হলেন ঋতাভরীও! দেখুন সেই ভাইরাল ভিডিও “দামে কম মানে ভালো...” এবার এই ট্রেন্ডে সামিল হলেন ঋতাভরীও! দেখুন সেই ভাইরাল ভিডিও [/caption]

সম্প্রতি ঋতাভরী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিও তে তাঁকে এবং তার বোনকে মুখে মাস্ক পরে কখনো মাথা নাড়াতে, আবার কখনো বসে বসে লাফাতে দেখা যায়। আর ব্যাকগ্রাউন্ড এ বাজতে শোনা যায় সেই বাংলাদেশের ফার্নিচারের বিজ্ঞাপনের ট্যাগলাইন দামে কম মানে ভালো… সোশ্যাল মিডিয়ায় এই মজার ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে। নেটিজেনদের হাসির ফোয়ারা উঠে এসেছে কমেন্ট বক্সে। দেখুন ভিডিও টি..

https://www.instagram.com/reel/CPGEvktFF1D/