একের পর এক বোল্ড লুকে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে মডেল থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রীদের জন্য। সোশ্যাল মিডিয়ার দৌলতে তারা যেমন নিজেদের পরিচিতি বাড়াতে পারছে তার সাথে সাথে নিজেরদের ফ্যান ফলোয়ারস সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। বলিউড থেকে টলিউড সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে বর্তমানে সময়ে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় ক্ষেত্র হিসাবে ইন্সটাগ্রাম। বিনোদন জগতের সাথে যারা যুক্ত তারা সকলেই ইন্সটাগ্রামের সাহায্যে নিজেদের হট লুকস এর ছবি, ভিডিও শেয়ার করে থাকেন। যা তাদের জনপ্রিয় করে তোলে। আর এই জনপ্রিয়তার তালিকায় রয়েছে বঙ্গ তনয়া ঋতাভরী।

সম্প্রতি তিনি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একের পর এক হট লুকে ফটোশুটের ছবি আপলোড করেছেন। কখনো শাড়িতে আবার কখনো শর্ট ড্রেসে হাজির হন তিনি। তার সেই হট লুকের ছবিগুলি উত্তাপ ছড়িয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ নেটিজেনরা। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তার পোস্ট কে ঘিরে প্রচুর লাইক ও কমেন্ট করেছে নেটিজেনরা।

অন্যদিকে তিনি সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সক্রিয় থাকেন। মাঝেমাঝেই তার মোহময়ী রূপের নানা ছবি, ভিডিও আপলোড করে থাকেন। তার ফলোয়ারস সংখ্যা ২.১ মিলিয়ন। নেটিজেনদের কাছে তিনি বেশ জনপ্রিয়। তাই ছবি কিংবা ভিডিও পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.