ভয়াবহ তুষারধস! উত্তরাখণ্ডে শুটিং করতে গিয়ে আটকে পড়েছেন বাঙালি অভিনেত্রী ‘ঋতুপর্ণা’

ভয়াবহ তুষারধস! উত্তরাখণ্ডে শুটিং করতে গিয়ে আটকে পড়েছেন বাঙালি অভিনেত্রী 'ঋতুপর্ণা'/ ছবি সৌজন্যেঃ nstagram Posted By @rituparnaspeaks
ভয়াবহ তুষারধস! উত্তরাখণ্ডে শুটিং করতে গিয়ে আটকে পড়েছেন বাঙালি অভিনেত্রী 'ঋতুপর্ণা'/ ছবি সৌজন্যেঃ nstagram Posted By @rituparnaspeaks

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টানা কয়েকদিন বৃষ্টির ফলে ক্রমাগত বেড়ে চলেছে জলস্তর। বৃষ্টির সাথে সাথে তুষারপাতের দেখা মিলেছে উত্তরাখণ্ডে। আর তারফলেই উত্তরাখণ্ডে তুষারধসের সৃষ্টি হয়। এরফলে ফাটল ধরেছে ধৌলিগঙ্গার দুটি নির্মীয়মাণ বাঁধে, ভেঙে পড়েছে নন্দাদেবীর হিমবাহ। এছাড়া ভেসে গেছে আরও দুটি সেতু সহ প্লাবিত হয়েছে জোশীমঠ। চামোলি হিমবাহে ফাটলই এই ধসের সুত্রপাত। এরফলে জোশীমঠের পাশাপাশি গ্রামগুলিতেও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

উত্তরাখণ্ডে এই ভয়াভহ পরিস্থিতিতে সেখানে আটকে আছেন অভিনেত্রী ঋতুপর্ণা সহ ‘অন্তদৃষ্টি’ সিনেমার গোটা টিম রয়েছে উত্তরাখণ্ডে। উল্লেখ্য দেরাদুন এবং মুসৌরিতে এই ছবির শুটিং চলছিল। তবে যেখানে এই ভয়াভহ ঘটনা হয়েছে অর্থাৎ চামেলি থেকে তারা রয়েছে বহু দুরে। কিন্তু ঘটনার তিব্রতা এতটাই বেশি ছিল যে অভিনেত্রী সহ গোটা টিম তা বুঝতে পেরেছেন। এমনকি ঋতুপর্ণার সাথে তার মা ও ছিলেন। মা কে গতকালই প্লেনে করে বাড়ি পাঠিয়ে দিয়েছেন অভিনেত্রী। বেশ আতঙ্কে আছে গোটা টিম।

সর্বভারতীয় সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে ঋতুপর্ণা বলেন তারা কিছুদিন আগেই শুটিং এর জন্য চামেলি অর্থাৎ সেই তুষার ধসের জায়গায় ছিলেন। তারপর বাকি শুটিং দেরাদুন থেকে ৫ কিমি দুরে হচ্ছিল। তারমধ্যেই এই ধরণের ভয়াবহ সংবাদ আসে। ঘটনার পর থেকে শীত আরও একটু কমেছে বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে এখন আর আউটডোর শুটিং হচ্ছেনা। শুটিং শেষ করে কবে ফিরবে কোলকাতা তারই অপেক্ষায় গোটা টিম।