শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

'তাঁর চিরদিনের ভালোবাসার' সাথে ভক্তদের পরিচয় করালেন ঋতুপর্ণা সেনগুপ্ত

১১:২৫ এএম, ডিসেম্বর ৭, ২০২১

'তাঁর চিরদিনের ভালোবাসার' সাথে ভক্তদের পরিচয় করালেন ঋতুপর্ণা সেনগুপ্ত

টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সকল দর্শকদের কাছেই অতিপরিচিত একটি মুখ। একের পর এক সুপারহিট সিনেমাতে তাঁকে দেখা গিয়েছে। অভিনয়ের দিক থেকে যথেষ্ট প্রতিভাশালী একজন শিল্পী হিসেবেই তিনি পরিচিত। তাঁর অভিনীত ' প্রাক্তন ' সিনেমাটি দর্শকের হৃদয় স্পর্শ করেছিল।

সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী যথেষ্ট জনপ্রিয়। সেই সুবাদেই নিজের প্রতিদিনকার জীবনের নানা মুহূর্ত তিনি তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করে থাকেন। অভিনেত্রী সম্প্রতি ঘুরতে পাহাড়ে গিয়েছিলেন। সেখানকার কিছু ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। পাহাড়ে ঘুরতে গিয়েই অভিনেত্রী তাঁর ভক্তদের পরিচয় করালেন চিরদিনের ভালোবাসার সাথে।

[caption id="attachment_42626" align="aligncenter" width="1500"]ঋতুপর্ণা সেনগুপ্ত ঋতুপর্ণা সেনগুপ্ত[/caption]

কিন্তু অভিনেত্রীর সেই চিরদিনের ভালোবাসা নিয়ে দর্শক তো উৎসুক হয়ে পড়বেই জানার জন্য। তবে জেনে নেওয়া যাক অভিনেত্রী তাঁর 'ফরএভার লাভ 'অর্থাৎ 'চিরদিনের ভালোবাসা' বলে ঠিক কি বোঝাতে চাইলেন।

ব্যস্ততার ফাঁকে সময় পেলেই অভিনেত্রী প্রায়শই ঘুরতে বেরিয়ে পড়েন। তেমনই এবার তিনি ঘুরতে গিয়েছেন পাহাড়ে। আর সেখান থেকেই পাহাড়ের ছবি পোষ্ট করে তাতে 'চিরদিনের ভালোবাসা' বলে ক্যাপশন লিখেছেন অভিনেত্রী। অভিনেত্রী যে পাহাড়প্রেমী তা এই পোস্ট থেকেই স্পষ্ট।

https://www.instagram.com/p/CXIQecTPRAG/

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত একদিকে যেমন অভিনয় জগতে একজন প্রতিষ্ঠিত নায়িকা তেমনই গায়িকা হিসেবেই সম্প্রতি তিনি গায়ক বাপি লাহিড়ীর সাথে গান গেয়েছেন। সেই গান ইতিমধ্যে মুক্তিও পেয়েছে। অভিনেত্রী হিসেবে এতদিন দর্শকদের সামনে পরিচিত হলেও এবার তাঁর অনুরাগীরা অভিনেত্রীর আর এক প্রতিভার কথা জানতে পারবেন। বাপি লাহিড়ীর সাথে গান করে ভীষণই উচ্ছসিত অভিনেত্রী। অপেক্ষায় রয়েছেন তাঁর গাওয়া গান দর্শকদের মধ্যে ঠিক কতটা সাড়া ফেলতে পারে।