বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

কোভিড আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত! সোশ্যাল মিডিয়ায় জানালেন সেই সংবাদ

১২:৫৭ পিএম, মার্চ ১৬, ২০২১

কোভিড আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত! সোশ্যাল মিডিয়ায় জানালেন সেই সংবাদ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দেশব্যাপী চলছে করোনার দ্বিতীয় দফার টিকাকরণ প্রক্রিয়া। তার মধ্যেই করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। দেশের মধ্যে কয়েকটি রাজ্যে নতুন করে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। গত কয়েকদিনে মহারাষ্ট্র, কেরল, কর্ণাটক এবং পঞ্জাবে করোনা আক্রান্তের সংখ্যা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। সোমবারের পরিসংখ্যান অনুযায়ী, দেশে ২৬,২৯১ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। বিগত ৮৫ দিনের মধ্যে দৈনিক সংক্রমণের নিরিখে এই পরিসংখ্যান সর্বোচ্চ৷ শেষ ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ১১৮ জনের।

এই আবহের মধ্যে এবার করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর এই খবর তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। তিনি লিখেছেন, 'আমি করোনায় আক্রান্ত হয়েছি। কিন্তু আমি জানাতে চাই, চিন্তার কোনও কারণ নেই। আমি ঠিক আছি। আমি অ্যাসিম্পটমিক। আমি করোনা স্বাস্থ্যবিধি মেনে চলছি। ডাক্তারের পরামর্শে রয়েছি। বর্তমানে আমি সিঙ্গাপুরে আছি। এখানেই নিজেকে কোয়ারেন্টাইন করেছি।'

https://twitter.com/RituparnaSpeaks/status/1371494041985093633

প্রসঙ্গত উল্লেখ্য, যত দিন যাচ্ছে, ক্রমশ লাফিয়ে লাফিয়ে বাড়ছে দেশে করোনা আক্রান্তের সংখ্যা। এই আবহে বিভিন্ন জায়গায় লকডাউন এবং রাতে কার্ফু জারি করা হয়েছে। ইতিমধ্যেই মহারাষ্ট্রের বিভিন্ন জায়গার উদ্বেগজনক করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫ মার্চ থেকে নাগপুরে চালু হয়েছে পূর্ণাঙ্গ লকডাউন, ২১ মার্চ পর্যন্ত জারি থাকবে। পাশাপাশি পুনেতেও আংশিক লকডাউন ঘোষণা করা হয়েছে। কোথাও কোথাও আবার নাইট কারফিউ জারি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার চেষ্টা চলছে। অন্যদিকে মুম্বই শহরব্যাপী স্কুল-কলেজ বন্ধ করার কথা ঘোষণা করা হয়েছে। ৩১ মার্চের পর স্কুল খুলবে বলে প্রশাসনের তরফ থেকে ঘোষণা করা হয়েছে। পুনেতেও ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে স্কুল-কলেজ।