বলিউডে কাজ পেতে সমস্যা ! কাজের জন্য ঘুরছেন রিয়া চক্রবর্তী

বলিউডে কাজ পেতে সমস্যা ! কাজের জন্য ঘুরছেন রিয়া চক্রবর্তী
বলিউডে কাজ পেতে সমস্যা ! কাজের জন্য ঘুরছেন রিয়া চক্রবর্তী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম রিয়া চক্রবর্তী। প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শিরোনামে রয়েছেন রিয়া। এমনকি সুশান্তের মৃত্যুর সাথে জড়িয়ে পরেন তিনি। বর্তমানে জামিনে মুক্ত অভিনেত্রী।

উল্লেখ্য ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন তিনি। কিছুদিন আগেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে রবি ঠাকুরের সঞ্চয়িতা হাতে ছবি পোস্ট করেন অভিনেত্রী। এই পোস্ট দেখে নেটিজেনরা অনেকেই প্রশ্ন করেন তিনি বাংলা জানেন কী না, তবে রিয়ার কাছ থেকে কোনও উত্তর আসে নি। এছাড়া সম্প্রতি হাতে হনুমান চল্লিশা নিয়ে ছবি পোস্ট করে ক্যাপশনে হনুমানজি কে প্রার্থনা জানান, এই কঠিন সময়ে শক্তি দেওয়ার জন্য। মূলত করোনা পরিস্থিতির কথা উল্লেখ করেছেন অভিনেত্রী।

অন্যদিকে সুত্র মারফৎ জানা গেছে, বর্তমানে মুম্বইতে কাজ না পাওয়ার কারণে হায়দরাবাদে থাকছেন রিয়া। জানা গেছে আগামীতে ‘চেহরে’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে রিয়াকে। এছাড়া আর কোনও কাজের কথা এখনও প্রকাশ্যে আসেনি। অনেকের মতে সুশান্তকান্ডের জেরে নতুন কাজ পেতে অসুবিধা হচ্ছে রিয়ার। তবে এবিষয়ে অভিনেত্রী কোনও কিছু বলেন নি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.