পূর্ব বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের পিষে দিল ট্রাক

পূর্ব বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের পিষে দিল ট্রাক
পূর্ব বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের পিষে দিল ট্রাক / ফাইল ছবি/ প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের ভয়াবহ সড়ক দুর্ঘটনা। ধূপগুড়ির পর এবার পূর্ব বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কের ধারে বাসের জন্য অপেক্ষারত যাত্রীদের পিষে দিল বেপরোয়া ট্রাক। এই ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আহত আরও অনেকে।

বুধবার এই ঘটনা ঘটে পূর্ব বর্ধমানের পালসিট স্টেশনের পাশে। এদিন স্টেশনের কাছে ২ নম্বর জাতীয় সড়কের ধারে বাসের জন্য অপেক্ষা করছিলেন বেশ কয়েকজন মানুষ। প্রত্যক্ষদর্শীদের দাবি, আচমকাই কলকাতার দিক থেকে তীব্র গতিতে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে, প্রথমে একটি বাইকে ধাক্কা মারে। এরপর সেটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লোকজনকে পিষে দিয়ে উধাও হয়ে যায়। এই ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে এখনও পর্যন্ত। বাকি আহতদের মধ্যেই অনেকের অবস্থাই আশঙ্কাজনক।

এই দুর্ঘটনায় নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় জানা সম্ভব হয়েছে। এঁরা হলেন, রিপন মণ্ডল, বয়স ২০ বছর, অনিমেষ রায়, ২২ এবং বিকাশ শর্মা, বয়স ৫৫ বছর। এই দুর্ঘটনায় আরও অনেকে আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের প্রত্যেককে প্রথমে অনাময় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কিছুজনকে বর্ধমান মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক লরির চালক এখনও পলাতক। এদিকে লরিটিকে ধরতে স্টেশন সংলগ্ন সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

আজকের ঘটনার পর, জাতীয় সড়কে একের পর এক দুর্ঘটনায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখান স্থানীয় মানুষজন। এর জেরে কিছু সময়ের জন্য ব্যাপক যানজটের সৃষ্টি হয়। স্থানীয় মানুষদের পক্ষ থেকে দাবি করা হয়, এই ধরনের দু্র্ঘটনার জন্য প্রশাসনকে যথাযথ ব্যবস্থা নিতে হবে পরবর্তীতে।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে, স্থানীয় মানুষের বিক্ষোভের মুখে পড়েন এসডিপিও(SDPO) সাউথ আমিনুল ইসলাম। পুলিশের তরফে স্থানীয় মানুষজনকে আশ্বাস দেওয়া হয় যে, বেপরোয়া যান নিয়ন্ত্রণে ওই এলাকায় ট্রাফিক পুলিশের ব্যবস্থা করা হবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.