নদীয়ার জাতীয় সড়কে পৃথক দু’টি পথদূর্ঘটনা! নিহত ১, আহত ৪

নদীয়ার জাতীয় সড়কে পৃথক দু'টি পথদূর্ঘটনা! নিহত ১, আহত ৪ / নিজস্ব ছবি
নদীয়ার জাতীয় সড়কে পৃথক দু'টি পথদূর্ঘটনা! নিহত ১, আহত ৪ / নিজস্ব ছবি

নদীয়ার পথদূর্ঘটনায় মৃত্যু হল এক টোটোচালকের। ঘটনাটি ঘটে, নদীয়ার রাণাঘাট ৩৪ নং জাতীয় সড়ক কোর্টমোড়ের কাছে। সাত সকালে টোটো এবং ৪০৭-এর সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান টোটোচালকটি। আহত হন আরও ৩। তাঁদের মধ্যে একজন আশংকাজনক।

ইতিমধ্যেই তাঁদের নিয়ে যাওয়া হয় রাণাঘাটের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশ। মৃত টোটোচালকটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তেও পাঠানো হয়েছে। তবে তাঁর পরিচয় এখনও জানা যায়নি।

অপরদিকে, নদীয়ার শান্তিপুর পাঁচ পোতায় ঘটে আরও একটি দুর্ঘটনা। সেখানে রাস্তার ওপরেই একটি বালির লরির এক্সেল ভেঙে পড়ে যায়। পেছনে বা সামনে থাকা রাস্তার অন্য কোনও গাড়ির সঙ্গে ধাক্কা না লাগলেও, লরির হেল্পারটির হাত ভেঙে যায়। প্রত্যক্ষদর্শীরা দাবী, ওভারলোড বালির গাড়ির কারণে ক্ষতিগ্রস্ত হচ্ছে রাস্তা। সেই রকমই একটি ছোট গর্তে পড়ে ঘটেছে এই দুর্ঘটনা। লরি ওভারলোভ থাকার বিষয়টি অবশ্য চালকও পরোক্ষভাবে স্বীকার করে নিয়েছেন।

ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছেছে শান্তিপুর এবং কোতোয়ালি থানার পুলিশ। তবে ক্রেন এনে, রাস্তায় পড়ে থাকা বালি সরিয়ে, গাড়িটিকে রাস্তার পাশে সরাতে বেশ খানিকক্ষণ সময় লেগে যায়। ফলে রাস্তায় বিপুল যানজটেরও সৃষ্টি হয়েছিল। একই দিনে জাতীয় সড়ক দূর্ঘটনায় সারাদিন জুড়েই চলবে এই যানজট, তা অনুমান করাই যায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.