বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স ডে তে নেহার জন্য ট্যাটু করালেন রোহণ, আবেগপ্রবন নেহা

বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স ডে তে নেহার জন্য ট্যাটু করালেন রোহণ, আবেগপ্রবন নেহা/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @nehakakkar
বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স ডে তে নেহার জন্য ট্যাটু করালেন রোহণ, আবেগপ্রবন নেহা/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @nehakakkar

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের গায়িকাদের মধ্যে অন্যতম সেরা গায়িকা নেহা কক্কর। গানের সাথে সাথে ফ্যাশন নিয়েও যথেষ্ট তৎপরতা দেখিয়েছেন নেহা। চলতি বছরে গায়ক রোহণ প্রীতের সাথে গাঁটছড়া বাঁধলেন গায়িকা। প্রেম করছিলেন বহুদিন ধরেই কিন্তু কেও টের পাইনি। তবে অবশেষে বিয়ের কিছুদিন আগেই রোহণ প্রীত এর সাথে একটি ভিডিও আপলোড করেন যেখানে আংটি পরে বিয়ের আভাস দিয়েছিলেন নেহা নিজেই। রোহণ প্রীত একজন গায়ক। কিছুদিন আগে মুজসে সাদি কারোগে রিয়েলিটি শো তে আসেন।

বিয়ের প্রচুর ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। মালা বদলেরও ছবি পোস্ট করেন নেহা। বিয়ের পরই দুবাই উরে গেলেন নেহা এবং রোহণ প্রীত। সেখানে গিয়েই বিভিন্ন ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। এমনকি তাদের ফুল দিয়ে সজ্জিত রুমের ছবিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। চুটিয়ে সংসার করছেন নেহা রোহণ। আর আজ তাদের বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স ডে। তাই স্পেশাল কিছু হবে সবাই আসা করে ছিলেন। ভালোবাসা দিবসে রোহণ দিলেন সারপ্রাইজ। হাতে নেহার জন্য করালেন ট্যাটু। হাতে লেখালেন নেহুস ম্যান। এটি দেখে আত্মহারা নেহা। আবেগ প্রবন হয়ে সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি কতটা খুশি।

প্রসঙ্গত আজ ইণ্ডিয়ান আইডলের মঞ্চে দেখা যাবে নেহা এবং রোহণকে। ভালোবাসা দিবসে তাদের জন্য স্পেশাল ব্যাবস্থা রিয়েলিটি শো এর টিম থেকে।

আরো পড়ুনঃ   “আমার টুইট গুলো উচ্চবুদ্ধি সম্পন্ন মানুষদের জন্য”ফের বিস্ফোরক মন্ত্যব্য কঙ্গনার