বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ জেতার পর নিজেকে নন রোহিত শর্মা দিলেন এই দুই খেলোয়াড়কে জয়ের শ্রেয়

বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ জেতার পর নিজেকে নন রোহিত শর্মা দিলেন এই দুই খেলোয়াড়কে জয়ের শ্রেয়

ভারত বনাম বাংলাদেশের মধ্যে চলতি টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচটি গতকাল খেলা হয়েছে রাজকোটে। প্রথম ম্যাচে ভারত বাংলাদেশের কাছে ৭ উইকেটে হারে। এই ম্যাচে রোহিত শর্মার দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্য ভারত বাংলাদেশকে আট উইকেটে হারিয়ে দেয়। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশের দল ভারতীয় দলকে দিল্লির প্রথম টি-২০ ম্যাচে ৭ উইকেটে হারিয়েছিল। কিন্তু বাংলাদেশ ১৫৩ রানের স্কোর করে। ভারত রোহিত শর্মার ৪৩ বলে ৮৫ রানের ইনিংসের সৌজন্যে সহজেই লক্ষ্য হাসিল করে নেয়।

এই ম্যাচ জয়ের পর ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এই জয়ের পর নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন, “সুন্দর আর চহেল দুই স্পিনারই ভীষণই স্মার্ট আর ওরা নিজেদের বোলিংকে ভালোরকম বোঝে। ওরা সবসময় কোচ আর অধিনায়কের সঙ্গে কথাবার্তা বলে যে কিভাবে উন্নতি করা যায়। চহেল অনেক ঘরোয়া ক্রিকেটের ম্যাচ খেলেছে, ওর কাছে ভালো অভিজ্ঞতা আছে। অন্যদিকে সুন্দর একজন দুর্দান্ত প্রতিভা।”

এছাড়াও রোহিয় আরো বলেন, “আজ মাঠ বড়ো ছিল, এই কারণে আমরা ওদের রোল বদলেছি আর শুরুতে নয় বরং পরের ওভারে বোলিং দিয়েছি। মাঠে কিছু ভুল নির্নয় আমরা শেষ ম্যাচে নিয়েছিলাম আর ওই ম্যাচে আমরা যথেষ্ট অলসও ছিলাম, কিন্তু আজ আমরা গত ম্যাচের ভুল থেকে শিক্ষা নিয়েছি আর ভাল প্রদর্শন করে জয় হাসিল করেছি। সবসময় আমরা জানি যে রাজকোট ব্যাটিং করার জন্য একটা ভালো ট্র্যাক আর শিশির আসার পর বোলারদের জন্য বলকে ধরাও মুশকিল হবে, এই কারণে আমরা এর ফায়দা তুলেছি আর প্রথমে বল করা নির্বাচন করেছি”।

আরও পড়ুনঃ  আইসিসি ২০২০ টি-২০ বিশ্বকাপ ট্রফির উদ্বোধন করবেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.