আইটেম সং এ গ্লামারাস লুক নিয়ে হাজির “রুহি” ওরফে জাহ্নবী, ড্যান্সে সকলকে তাক লাগালেন শ্রীদেবি কন্যা

ছবি সৌজন্যেঃ Instagrammed By @janhvikapoor
ছবি সৌজন্যেঃ Instagrammed By @janhvikapoor

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ স্টারকিড হিসেবে এমনিতেই জনপ্রিয়তার শীর্ষে জাহ্নবী। বলিউডের অভিনেত্রীদের লেজেন্ড শ্রীদেবীর কন্যা জাহ্নবী। তাই এমনিতেই সব সময় লাইম লাইটে থাকেন জাহ্নবী। তবে দুঃখের বিষয় মেয়ের নায়িকা হিসেবে প্রথম সিনেমা দেখার আগেই পরলোক গমন করলেন শ্রীদেবী। প্রথম সিনেমা ধড়ক। প্রথম সিনেমাতেই বেশ সাড়া জাগিয়েছেন শ্রীদেবী কন্যা। সম্প্রতি আরও একটি গুণ প্রকাশ্যে আশায় নেট জনতাদের মন কাড়লেন জাহ্নবী। অসাধারণ বেলি ড্যান্স করতে দেখা গেলো শ্রীদেবী কন্যাকে। নাচ নিয়ে সর্বদায় খ্যাতি ছিল শ্রীদেবীর। অবশ্য মায়ের প্রতিভার অংশ তো থাকবেই মেয়ের মধ্যে। তবে শুধু বেলি ড্যান্স নয় জাহ্নবীর ক্লাসিক্যাল ড্যান্সের ভিডিও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।

আগামী ১১ ই মার্চ সিনেমা হলে তার নতুন হরর কমেডি মুভি আসছে রুহি। তারই আইটেম গান সম্প্রতি মুক্তি পেয়েছে। সেখানে নাচ করে সকলকে রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন। যেমন উপচে পড়ছে গ্ল্যামার তেমনি নিখুঁত নাচ। অবশ্য তিনি বরাবরই নাচে ভালো। বেলি ড্যান্সের প্রশিক্ষণ ও নেন। সম্প্রতি ওই গানের ড্রেসে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

ছবি উঠে আসতেই অনুরাগীদের একরাশ ভালোবাসা। প্রচুর লাইক এবং কমেন্ট পোস্ট জুড়ে। প্রসঙ্গত এই সিনেমায় তার বিপরীতে থাকছেন রাজ কুমার রাও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.