বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

চলন্ত ট্রেনে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বৃদ্ধকে প্রাণে বাঁচালেন রেলওয়ে পুলিশ! রইল ভিডিও

০৩:০৫ পিএম, এপ্রিল ১৯, ২০২১

চলন্ত ট্রেনে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বৃদ্ধকে প্রাণে বাঁচালেন রেলওয়ে পুলিশ! রইল ভিডিও

চলন্ত ট্রেনের জানলা ধরে ঝুলছেন এক বৃদ্ধ। হঠাতই পড়ে গেলেন তিনি। এরপরই সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বৃদ্ধকে প্রাণে বাঁচালেন এক রেলওয়ে পুলিশ। ঘটনাটি ঘটেছে, ঘটনাটি ঘটে বেশ কিছুদিন আগেই। রাজস্থানের সওয়াই মাধোপুর রেলস্টেশনে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন স্বয়ং রেলমন্ত্রী পীয়ূষ গোয়েল।

রেলমন্ত্রীর শেয়ার করা সেই ভিডিওটি আসলে এক সিসিটিভি ফুটেজ। তাতে দেখা যাচ্ছে, চলন্ত ট্রেনের জানলা ধরে ঝুলন্ত অবস্থায় রয়েছেন এক বৃদ্ধ যাত্রী। ট্রেনের জানলা ধরে নিজের প্রাণ বাঁচানোর চেষ্টা করছিলেন তিনি। এরপর হঠাতই তাঁর হাত পিছলে যায়। বৃদ্ধটি রেললাইন আর প্ল্যাটফর্মের মাঝখানের গর্তে পড়েই যাচ্ছিলেন কিন্তু তখনই তা দেখে ছুটে আসেন এক রেলওয়ে পুলিশ। বৃদ্ধকে টেনে তুলে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে তাঁর প্রাণ বাঁচান পুলিশটি। তা দেখে ঘটনাস্থলে বেশ ভীড়ও জমা হয়ে যায়।

[embed]https://twitter.com/PiyushGoyal/status/1377936617827004422?s=20[/embed]

ভিডিওটি নিজের টুইটারে শেয়ার করে রেলওয়ে পুলিশটির বেশ প্রশংসা করেছেন রেলমন্ত্রী। রেলের সুরক্ষাকর্মীদের প্রতি গর্ব বোধও করেছেন তিনি। থেমে থাকেননি নেটিজেনরাও। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে। বৃদ্ধ যাত্রীটির প্রাণ বাঁচানোর জন্য রেলওয়ে পুলিশটিকে কুর্নিশও জানিয়েছেন নেটিজেনরা।