বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রুদ্রনীল! কবে? পাত্রীটি কে? দেখুন ভিডিও

১০:৫২ পিএম, জানুয়ারি ৬, ২০২২

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রুদ্রনীল! কবে? পাত্রীটি কে? দেখুন ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তাঁকে প্রায়ই শুনতে এ প্রশ্ন হতো যে, কবে আইবুড়ো তকমা ঘুচবে। রুদ্রনীল ঘোষের কাছে এ প্রশ্ন তাই একেবারেই নতুন নয়। কিন্তু প্রশ্ন যতবারই তাঁর দিকে ধেয়ে আসুক না কেন? তিনি খলসা করে কখনই কিছু জানাননি। আবার সাত পাকে বাঁধা পড়তে চান না, এমন কথাও কখনও বলেননি স্পষ্ট করে বলেননি প্রকাশ্যে। অবশেষে তাঁর জন্মদিনেই ধোঁয়াশা অনেকটা কাটল। সৌজন্য পরিচালক রানা সরকারের পোস্ট করা একটি ভিডিও। যেখানে অভিনেতা নিজেই বলে দিলেন কবে তিনি নতুন জীবন শুরু করতে চলেছেন।

https://www.facebook.com/693808462/videos/334032975390893

আজ, ৬ জানুয়ারি নিভৃতবাসে থেকেই জন্মদিন কাটছে রুদ্রনীল ঘোষের। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি। তবে প্রোযোজক-পরিচালক রানা সরকারই জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বড় খবরটি ফাঁস করলেন। একটি ভিডিও করেছেন রানা সরকার। ক্যাপশনে লেখা, ‘রুদ্রনীলের জন্মদিনেই বড় খবর। জন্মদিনের শুভেচ্ছা এবং বৈবাহিক জীবনের জন্য আগাম অভিনন্দন। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। একটাই প্রশ্ন, কন্যেটি কে? কার ভাগ্যে শিঁকে ছিড়ল?’ ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতা বলছেন, ‘বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যে। মেয়ে দেখা আছে।’ আর তারপর থেকেই শুরু যত জল্পনা।

এ খবর শোনার পর অনেকেই বলছেন, কোন বছরের সেপ্টেম্বর, সেটা তো বোঝা গেল না। রানা সরকারের মতো অনেকেই আবার পাত্রীর পরিচয় জানার আগ্রহও দেখিয়েছেন। কিন্তু মেয়ের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। বছর চারেক আগে রুদ্রনীল জানিয়েছিলেন, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গেই তাঁর চারহাত এক হতে চলেছে। কিন্তু পরে সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর বন্ধু রাজ চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়রা সাত পাকে বাঁধা পড়লেও এখনও আইবুড়োই রয়েছেন বন্ধু রুদ্র।

প্রসঙ্গত উল্লেখ্য, বুধবারই জানা গিয়েছে যে, করোনা আক্রান্ত হয়েছেন তিনি। আপাতত চিকিৎসকের পরামর্শে হোম আইসোলেশনেই রয়েছেন। কিছু উপসর্গও রয়েছে। তাই রানা সরকারের পোস্ট করা ভিডিও সাম্প্রতিক কালের, নাকি পুরনো, তা ঠিক স্পষ্ট নয়। তবে, যাইহোক না কেন, অনুরাগীরা চাইছেন, এবার জীবনের নয়া ইনিংস শুরু করুন রুদ্রনীল।