“তুমিই আমার পিলার, তুমিই শক্তি, শুভ জন্মদিন মা” মায়ের জন্মদিনে উচ্ছসিত রুক্মিণী, সঙ্গে আছেন দেবও

"তুমিই আমার পিলার, তুমিই শক্তি, শুভ জন্মদিন মা" মায়ের জন্মদিনে উচ্ছসিত রুক্মিণী, সঙ্গে আছেন দেবও / ছবি সৌজন্যেঃ Image Source: Instagrammed By @rukminimaitra

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বাঙালি হলেও ছোটো থেকেই বাইরে বড়ো হয়েছেন এবং পড়াশোনা সমস্ত কিছু বাইরে থেকেই। বাংলায় না থাকার জন্য বাংলা ভাষা বলতে প্রথম প্রথম একটু অসুবিধা হলেও এখন বেশ রপ্ত করে নিয়েছেন এই ভাষাকে। বাংলা ইন্ডাস্ট্রিতে অভিষেক দেবের বিপরীতে সিনেমা করেই। তাই দেবের সাথে বন্ধুত্বটাও বেশ মিষ্টি। কানাঘুসো খবর দেবের প্রেমিকা রুক্মিণী কিন্তু দেব এবং রুক্মিণী দুজনেই বলেন তারা ভালো বন্ধু।

সম্প্রতি গেলো রুক্মিণীর মায়ের জন্মদিন। আর সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার সুবাদে জন্মদিনের কিছু মিষ্টি মুহূর্তের ছবি উঠে এলো এই প্ল্যাটফর্মে। ছবিতে দেখা গেলো মায়ের সাথে কেক কাটছেন রুক্মিণী। আবার পাশে দেখা গেলো দেবকেও। রুক্মিণীর পরিবারের সাথে বেশ ঘনিষ্ঠতা আছে দেবের। তাদের পরিবারের সাথে মাঝে মধ্যেই দেখা যায় দেবকে। এছাড়াও রুক্মিণীর এক ভাইজিকে দেবের সাথে মাঝে মধ্যেই দেখা যায়।

জন্মদিনের ছবি গুলি পোস্ট করে বেশ উচ্ছসিত অভিনেত্রী। মায়ের জন্য লিখলেন ” তুমিই আমার পিলার, তুমিই শক্তি, শুভ জন্মদিন মা। আরও ১০০ বছর বেঁচে থাকো।” ছবি আপলোড হতেই ভক্তদের একগুচ্ছ শুভেচ্ছা বার্তা। আর দেব এবং রুক্মিণীকে একসাথে দেখে আরও খুশি হলেন অনুরাগীরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.